• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

জামিনে বেরোনোর ১০ দিন পর সাবেক কাউন্সিলরপুত্রকে গলা কেটে হত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

হত্যাচেষ্টা মামলায় জামিনে বের হওয়ার ১০ দিন পর বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলরপুত্র আরিফ মন্ডলকে (২০) প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে শহরের নামাজগড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ জব্দ করে।

নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়া আরিফ বগুড়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া জেলা ছাত্রলীগের এক নেতা জানান, মাস দুয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি ১০দিন আগে জামিনে বের হন। এছাড়া শহরের নূরানী মোড় এলাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর মেয়ের সঙ্গেও তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়েও পরিবারটির সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, আট থেকে ১০জন যুবক হাসুয়া ও ধারালো অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উঠের মোড় থেকে আরিফকে ধাওয়া করে। নামাজগড় এসে পথরোধ করে উপর্যুপরি কুপিয়ে ও পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা। সবাই উঠতি বয়সী ছিল।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের নানা মোটিভ সম্পর্কে আমারা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।