• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

জামিনে বেরোনোর ১০ দিন পর সাবেক কাউন্সিলরপুত্রকে গলা কেটে হত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

হত্যাচেষ্টা মামলায় জামিনে বের হওয়ার ১০ দিন পর বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলরপুত্র আরিফ মন্ডলকে (২০) প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে শহরের নামাজগড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ জব্দ করে।

নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়া আরিফ বগুড়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া জেলা ছাত্রলীগের এক নেতা জানান, মাস দুয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি ১০দিন আগে জামিনে বের হন। এছাড়া শহরের নূরানী মোড় এলাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর মেয়ের সঙ্গেও তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়েও পরিবারটির সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, আট থেকে ১০জন যুবক হাসুয়া ও ধারালো অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উঠের মোড় থেকে আরিফকে ধাওয়া করে। নামাজগড় এসে পথরোধ করে উপর্যুপরি কুপিয়ে ও পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা। সবাই উঠতি বয়সী ছিল।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের নানা মোটিভ সম্পর্কে আমারা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।