• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

জামিনে বেরোনোর ১০ দিন পর সাবেক কাউন্সিলরপুত্রকে গলা কেটে হত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

হত্যাচেষ্টা মামলায় জামিনে বের হওয়ার ১০ দিন পর বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলরপুত্র আরিফ মন্ডলকে (২০) প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে শহরের নামাজগড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ জব্দ করে।

নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়া আরিফ বগুড়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া জেলা ছাত্রলীগের এক নেতা জানান, মাস দুয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি ১০দিন আগে জামিনে বের হন। এছাড়া শহরের নূরানী মোড় এলাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর মেয়ের সঙ্গেও তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়েও পরিবারটির সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, আট থেকে ১০জন যুবক হাসুয়া ও ধারালো অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উঠের মোড় থেকে আরিফকে ধাওয়া করে। নামাজগড় এসে পথরোধ করে উপর্যুপরি কুপিয়ে ও পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা। সবাই উঠতি বয়সী ছিল।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের নানা মোটিভ সম্পর্কে আমারা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।