• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

চোরাইপথে আনা ১১২ বস্তা চিনি জব্দ, আটক ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

সিলেটে অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা ১১২ বস্তা চিনি জব্দ করেছে পুলিশ। এসময় দুই চোরকারবারীকে আটক ও চোরাই কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সিলেট মেট্রোপলিটন পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার এলাকা থেকে ভারতীয় চিনির চালান জব্দ করা হয় বলে জানায় পুলিশ।
আটক ব্যক্তিরা হলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার উজান ফতেহপুর গ্রামের মনতাজ আহমদের ছেলে মো. রোমান আহমদ (২৬) ও জৈন্তাপুর উপজেলার হেমু মাইজপাড়া গ্রামের মনতাজ আলীর ছেলে মো. নজরুল ইসলাম (৪৮)।
সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় মোগলাবাজার শ্রীরামপুর পয়েন্টে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এই সময় অবৈধভাবে আমদানি শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে নিয়ে আসা ১১২ বস্তা চিনি উদ্ধার জব্দ করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ রোমান আহমদ ও নজরুল ইসলামকে আটক করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য প্রায় ৬ লাখ ৭২ হাজার টাকা।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা করা হয়েছে।