• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

হাজতের ভেন্টিলেটর ভেঙে পালানো আসামি গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

সিলেটের জকিগঞ্জে থানার ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যাওয়া আসামিকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সহকারী পুলিশ সুপার ও মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা সম্রাট তালুকদার।

এরআগে বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে জকিগঞ্জ থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যান ‘ভেন্টিলেটর ভেঙে চুরি’ মামলার আসামি রাসেল আহমদ রাসু। তিনি জকিগঞ্জ পৌর এলাকার বিলের বন্দ গ্রামের আলকাছ মিয়ার ছেলে।

এদিকে, থানাহাজতের কক্ষ থেকে ভেন্টিলেটর ভেঙে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছেন জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শেখ মো. সেলিমকে প্রধান করে গঠিত কমিটির বাকি সদস্যরা হলেন জকিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন ও জেলা গোয়েন্দা শাখার (প্রশাসন) কর্মকর্তা জামশেদ আলম। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

জকিগঞ্জ থানাপুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৭টার দিকে জকিগঞ্জ পৌর এলাকার বিলেরবন্দ গ্রাম থেকে আসামি রাসেল আহমদ রাসুকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভেন্টিলেটর ভেঙে ও সিঁদ কেটে চুরির অভিযোগে একাধিক মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারের পর সকাল ১০টার দিকে হাজতকক্ষের ভেন্টিলেটর ভেঙে তিনি পালিয়ে যাওয়ার বিষয়টি নজরে আসে পুলিশের। এরপর থেকে তাকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অবশেষে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিজ এলাকা থেকে রাসুকে গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বলেন, ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে রাসু আড়ালে চলে যান। আজ দুপুরে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়।