• শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী

সালমানের হাত ধরেই বলিপাড়ায় আসেন সোনাক্ষীর হবু বর!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল খুব শিগগিরই বিয়ে সারতে চলেছেন। জানা গেছে, রোববার (২৩ জুন) মুম্বাইয়ের বাস্তিয়ানে হবে তাদের রিসেপশন। এখন তা নিয়েই দুই বাড়িতে জোর কদমে চলছে প্রস্তুতি। সোনাক্ষীর হবু বর সালমান খানের হাত ধরেই প্রথম বলিউডে পা রাখেন।

সোনাক্ষী বহু বছর ধরে বলিউডে একের পর এক সিনেমা করলেও তার হবু বর কিন্তু কাজ করেছেন মাত্র হাতে গোনা কয়েকটি সিনেমায়। জহির ইকবাল প্রথম কাজ করেন ‘নোটবুক’ সিনেমায়। আর এ সিনেমার সঙ্গেই জড়িয়ে রয়েছে বলিউডের ভাইজান সালমান খানের নাম।  

সালমান জহিরের বাবার ঘনিষ্ঠ বন্ধু। আর তিনি ছিলেন এ সিনেমার ডিস্ট্রিবিউশনের দায়িত্বে। সিনেমায় জহিরের বিপরীতে ছিলেন মোহনিশ বেহলের মেয়ে প্রনুতন বেহল। এর পরিচালনার দায়িত্বে ছিলেন নীতিন কক্কর।

সিনেমাটি বানিজ্যিক ভাবে সফল না হলেও, দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছিল। পাশপাশি জহির ও প্রনতুনও তাদের অভিনয়ের মাধ্যমে কেড়েছিলেন লাইমলাইট।  

এ সিনেমায় একজন প্রাক্তন সৈনিকের গল্প দেখানো হয়েছিল। কবির নামের সেই প্রাক্তন সৈনিক কাশ্মীরের একটি ছোট স্কুলে শিক্ষকতা করতেন। সেখানেই একদিন তিনি ওই স্কুলের প্রাক্তন কর্মচারী ফিরদৌসের রেখে যাওয়া একটি ডায়েরি খুঁজে পান। আর তার লেখার অনুকরণ করে তিনি নিজে একজন লেখক হিসেবে আত্মপ্রকাশ করেন।

সোনাক্ষী-জহিরের বিয়ে ঘিরে মুম্বাইয়ের জুহুতে শত্রুঘ্ন সিনহার বিখ্যাত বাড়ি রামায়ণ ইতোমধ্যেই আলোয় আলোয় সেজে উঠেছে। তাদের প্রাক-বিবাহের অনুষ্ঠান চলছে পুরোদমে। উভয় পরিবারের সবাই সেখানে উপস্থিত রয়েছেন।  

তাদের মেহেদি অনুষ্ঠানের কিছু ঝলক প্রকাশ্যে এসেছে, সোনাক্ষীকে লাল রঙের পোশাকে দেখা গেছে। অন্যদিকে, জহিরের পরনে ছিল কুর্তা ও প্যান্ট স্যুট। হবু বর-কনের ছবি জহিরের বন্ধু জাফর আলী মুন্সি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

সোনাক্ষী সিনহার বাবা বিখ্যাত অভিনেতা তথা সাংসদ শত্রুঘ্ন সিনহার বন্ধু শশী রঞ্জন এক সাক্ষাৎকারে জানান, সোনাক্ষী সিনহার বিয়ের রেজিস্ট্রি জহির ইকবালের বাড়িতে অনুষ্ঠিত হবে। এখানে অভিনেত্রীর পরিবারের সবাই উপস্থিত থাকবেন।  

শত্রুঘ্নের ভাই ইতোমধ্যেই যুক্ত থেকে দেশের উদ্দেশে পাড়ি দিয়েছেন। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ব্যক্তিগত পরিসরে সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল সারবেন তাদের বিয়ে।