• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী

সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বললেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মার সঙ্গে কথা বলেছিলেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ। এমনটাই দাবি তার। এবার জানিয়েছেন, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও তিনি কথা বলেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিও পোস্ট করেছেন স্টিভ হাফ। মৃত্যুর পর কেমন আছেন, কোথায় আছেন, কী তার বার্তা—এই ধরনের প্রশ্ন সিদ্ধার্থকে করেছেন স্টিভ।

প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি, প্রায় তিন দিন ধরে তার তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। এমনকি সিদ্ধার্থের আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেন তিনি।

'আপনি এখন কোথায় আছেন?' ভিডিওতে সিদ্ধার্থের আত্মাকে প্রশ্ন করতে দেখা যায় প্যারানরমাল বিশেষজ্ঞকে। উত্তর আসে, আমি হাফের কাছে আছি। এমনকি কুকুরকে পাওয়ার কথাও উত্তরে শোনা যায়। বৃদ্ধা মায়ের সম্পর্কে কোনো বার্তা আছে? উত্তর আসে, ‘আমি মৃত’।

ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন স্টিভ। সিদ্ধার্থের আত্মা প্রিয়জনদের কোনো বার্তা দিতে চায় কি-না সেই প্রশ্ন স্টিভ করতেই, উত্তর আসে, ‘আমি তোমাদের কান্না মুছে দেব’।

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগি তিনি। সেই সিজেনের জয়ী ছিলেন। হিন্দি টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ সিদ্ধার্থ।