• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
লবিস্ট নিয়োগের অর্থ বিএনপি কোথায় পেল ব্যাখ্যা দিতে হবে ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ের কাছাকাছি পৌঁছানো যায়’ জাতির পিতাকে হত্যার পর প্রতিবাদ করেছেন কবিরা: প্রধানমন্ত্রী নির্বাচন কমিশন বিল সংসদে পাস দেশে এক বছরে প্রায় পৌনে ১৬ কোটি ডোজ টিকাদান সমৃদ্ধ অঞ্চল গড়তে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ ৭ লাখ ৪১ হাজার বুস্টার ডোজ দেওয়া হয়েছে: সংসদে প্রধানমন্ত্রী টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী আমদানি-রপ্তানিতে কাস্টমস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: রাষ্ট্রপতি ব্যবসায়ীদের উন্নত ডিজিটাল সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার প্রজাতন্ত্র দিবসে মোদীকে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা পুলিশের সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী

আইসিইউতে লতা মঙ্গেশকর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

করোনায় আক্রান্ত ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে লতার ভাইঝি রচনা বলেন, উনার (লতা মঙ্গেশকর) অবস্থা আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্যই তাকে আইসিইউতে রাখা হয়েছে। দয়া করে তার জন্য প্রার্থনা করবেন।

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তার শরীরে।

করোনাকালের পুরো সময়টা যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব বেশি বের হননি তিনি। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষা পেলেন না বর্ষীয়ান এই গায়িকা।

গেল বছরের ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা মঙ্গেশকর। তার জন্মদিনের বলিউডের পরিচালক ও কম্পোজার বিশাল ভরদ্বাজ এবং লেখক গুলজারের লেখা দুই দশক আগে রেকর্ড করা একটি গান প্রকাশ করবেন। লতা মঙ্গেশকরের গাওয়া এই গানের শিরোনাম ‘ঠিক নেহি লগতা’।