• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

ডিভোর্সের মুখোমুখি জাডা-স্মিথ, অর্ধেক সম্পত্তি হারাবেন স্মিথ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

অস্কারের পর থেকে বেশ কয়েকদিন ধরেই শিরোনামে হলিউড অভিনেতা উইল স্মিথ। যাকে এতদিন অভিনয় দিয়ে সবাই চিনত, তাকে এখন একটি বিতর্কের কারণে সবাই মনে রাখছে। অস্কার অনুষ্ঠান চলার সময় উপস্থাপক ও কৌতুকাভিনেতা ক্রিস রককে চড় মারার ঘটনায় এত বিতর্ক। আর এসব কারণে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগ করেছেন অভিনেতা উইল স্মিথ।

অস্কার পুরস্কার থেকে ১০ বছরের জন্য নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন স্মিথ। তবে শুধু কর্মজীবনে নয়, ব্যক্তিগত জীবনেও বেশকিছু সমস্যার মুখোমুখি হচ্ছেন স্মিথ। গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদন অনুসারে, তিনি ও জাডা পিঙ্কেট শিগগিরই আলাদা হয়ে যাবেন।

ঘটনাটি তখন শুরু হয়, যখন উইল ‘অস্কার ২০২২’ অনুষ্ঠান চলাকালীন কমেডিয়ান ক্রিস রককে চড় মেরেছিলেন। উপস্থাপনার একপর্যায়ে রক স্মিথের স্ত্রী জাডার অসুস্থতা নিয়ে রসিকতা করেছিলেন। যা জনপ্রিয়ভাবে অ্যালোপেসিয়া নামে পরিচিত।

কিন্তু রকের এই রসিকতা পছন্দ হয়নি পারসুইট অফ হ্যাপিনেস অভিনেতার। অস্কারের মঞ্চেই চড় দিয়ে বসেন রকের গালে। হিট ম্যাগাজিনের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, চড়কাণ্ডের পর থেকে উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।

তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, সম্পর্কের খারাপ সময় পার করছেন এই দম্পতি। এমনকি একে অপরের সঙ্গে কথা বলা থেকেও বিরত ছিলেন। যদিও তাদের সম্পর্কে কয়েক বছর ধরে টানাপোড়ন চলছে। তবে অস্কার কেলেঙ্কারির পর থেকে তা আরও প্রবল হয়েছে।

উইল স্মিথ এবং জাডা পিঙ্কেট স্মিথের মধ্যে পরিস্থিতি সম্পর্কে বিশদভাবে জানিয়ে একই সূত্র আরও বলছে, ‘যদি তারা আলাদা হয়ে যান। তাহলে ক্যালিফোর্নিয়ার আইন অনুসারে, উইল স্মিথের ৩৫০ মিলিয়ন মার্কিন ডলারের সম্পদের অর্ধেক পাবেন জাডা।’