• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

ইলন মাস্কের সঙ্গে সত্যিই কি পরকীয়ায় জড়িয়েছিলেন জনি ডেপের স্ত্রী?

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

স্বামী হলিউড তারকা জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে উপসম্পাদকীয় লিখেছিলের মার্কিন অভিনেত্রী আম্বার হার্ড। সেই লেখার জন্য আম্বার হার্ডের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা দায়ের করেছেন জনি ডেপ। এরপর জনির বিরুদ্ধে পাল্টা ১০০ মিলিয়ন ডলারের মামলা করেছেন আম্বার হার্ড। মামলায় জিতে গেলে বিপুল পরিমাণ অঙ্কের অর্থ পাবেন আম্বার হার্ড। কিন্তু তার আগেই বড় বড় ধাক্কা খেয়েছেন তিনি।

বর্তমানে আদালতে মানহানির মামলার বিচার কার্যক্রম চলছে। মামলার শুনানিতে ভিডিও ফুটেজ সামনে এনেছেন জনি ডেপ। সে ভিডিওতে লিফটের ভেতর ধনকুবের ইলন মাস্ক ও অভিনেতা জেমস ফ্রাঙ্কোর সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে আম্বার হার্ডকে। ভিডিওগুলো ধারণের সময় জনি ডেপের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন আম্বার। তাই শুনানিতে জনি ডেপ অভিযোগ করেছেন, তাকে ঠকিয়েছেন সাবেক স্ত্রী। ইলন মাস্ক ও জেমস ফ্রাঙ্কো; কেউ এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। এদিকে আম্বার জানিয়েছেন, তিনি ডেপকে ঠকাননি। ক্যারিয়ারের খাতিরে তিনি এমনটা করেছেন।

মামলার শুনানিতে জনি ডেপ বলেছেন, তিনি চান সত্যটা বেরিয়ে আসুক। সেই উপসম্পাদকীয় প্রকাশিত হওয়ার পর তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন। ভালো ভালো কাজ হাতছাড়া হয়ে গেছে। তার প্রতি মানুষের মনোভাব নেতিবাচকভাবে বদলে গেছে।