• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৬ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

কলকাতার সিনেমায় তাসনিয়া ফারিণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ মে ২০২২  

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তুমুল জনপ্রিয়তা পাওয়া এই অভিনেত্রী প্রথমবার পা রাখতে যাচ্ছেন বড় পর্দায়। তবে দেশের নয়, ফারিণের ক্যারিয়ারে প্রথম সিনেমা হতে যাচ্ছে ভারতীয় প্রখ্যাত নির্মাতা অতনু ঘোষের হাত ধরে।

‘রবিবার’ খ্যাত কলকাতার এই নির্মাতার সিনেমাতে ফারিণের সুযোগ পাওয়ার নেপথ্যে রয়েছে দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস এন্ড জেন্টলম্যান’।

ওটিটি প্লাটফর্ম জি-ফাইভের জন্য নির্মিত ফারুকীর ওই ওয়েব সিরিজে মূখ্য ভূমিকায় অভিনয় করে তুমুল প্রশংসিত হন ফারিণ। সেখানে তার দুর্দান্ত অভিনয় চোখ এড়ায়নি নির্মাতা অতনু ঘোষের। ফারিণের সেই সিরিজটি দেখেই নির্মাতা তার নতুন সিনেমার জন্য বাংলাদেশের এই তারকা অভিনেত্রীকে নির্বাচন করেন বলে জানান।

কলকাতার একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, অতনুর ১০ নম্বর সিনেমা হতে যাচ্ছে ‘আরও এক পৃথিবী’। সিনেমার প্রেক্ষাপট এবার সুদূর লন্ডন। শুধু তাই নয়, অতনুর এই সিনেমাতে তাসনিয়া ফারিণ ছাড়াও অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য এবং অনিন্দিতা বসু।

অতনুর এই সিনেমা মূলত চারজনের গল্প বলবে। যে চারজন মানুষের মাথার উপর নিজস্ব ও বিশ্বস্ত ছাদ নেই। সেই ছাদ খোঁজার গল্পই বলবে অতনুর এই সিনেমা। এই চার চরিত্রর আলাদা আলাদা চার গল্পই এক সুতোয় বাঁধবেন পরিচালক অতনু।