• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ

‘ডন-থ্রি’তে একসঙ্গে শাহরুখ ও অমিতাভ!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জুন ২০২২  

ফের কি একবার পর্দায় ফিরছে 'ডন' এর সিক্যুয়েল! আর সেই ছবিতে যদি দেখা যায় দুই প্রজন্মের 'ডন'কে। তাহলে কেমন হয়? সম্প্রতি, অমিতাভ বচ্চন -এর পোস্ট ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। কিন্তু কী এমন পোস্ট করেলেন বিগ বি?

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অমিতাভ বচ্চন যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে 'ডন'-এর পোস্টারে সই করছেন তিনি। পাশে দাঁড়িয়ে শাহরুখ বিগ বি-র দিকে তাকিয়ে রয়েছেন। ক্যাপশানে লেখা, ''একই শিরায় ক্রমাগত বহমান...ডন''। আর তার এই পোস্ট বড় পর্দায় 'ডন-৩' আসার জল্পনা উস্কে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু শনিবারের এই পোস্ট নয়, তার শুক্রবারের পোস্টও ছিল এই একই ইঙ্গিতবাহী। 

অমিতাভ বচ্চনের আগের পোস্টে উঠে এসেছিল ৪৪ বছর আগে (১৯৭৮ সাল) 'ডন' দেখার জন্য অগ্রীম টিকিট বুকিং-এর ছবি। সাদাকালো ফ্রেমবন্দি ছবিটি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘ও ভি কেয়া দিন থে।’ লিখেছিলেন, 'ডন'-এর অগ্রিম বুকিংয়ের এই লাইন মাইল খানেক লম্বা ছিল। ১৯৭৮ সালে (১২ মে) মুক্তি পেয়েছিল এই ছবি। আজ থেকে ৪৪ বছর আগে। সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল। 'ডন', 'কসমে ওয়াদে', 'ত্রিশুল', 'মুকাদ্দর কা সিকান্দর', 'গঙ্গা কি সুগন্ধ'। যার মধ্যে ৫টি ছবি ব্লকবাস্টার, আবার কিছু ছবি ৫০-সপ্তাহের বেশি চলেছিল।

বিগ বি-র শুক্রবারের পোস্ট দেখে প্রথমে মনে হয়েছিল পুরনো দিনে ফিরে গিয়ে নস্টালজিক হয়ে পড়েছেন তিনি। কিন্তু নাহ, শনিবার ফের একবার তার 'ডন'-এর স্মৃতিতে ফিরে যাওয়া অন্যকিছুরই ইঙ্গিত করছে। 

নেটিজেনরা একপ্রকার ধরেই নিয়েছেন 'ডন-৩' নিয়ে ফিরছেন দুই প্রজন্মের দুই 'ডন' অমিতাভ ও শাহরুখ। কারোর কথায় ফারহান আখতারের পরবর্তী ছবিটি হল 'ডন-৩'। বি-টাউনে গুঞ্জন ডন-৩ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও কথা বলে ফেলেছেন পরিচালক। তবে নেটিজেনদের এই জল্পনা কতটা সত্যি, তা সময়ই বলবে।