• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ট্রেলারে যেমন দেখা গেলো অনন্ত-বর্ষার ‘দিন-দ্য ডে’

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জুন ২০২২  

ট্রেলার প্রকাশ হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন- দ্য ডে’ সিনেমার। রোববার সন্ধ্যা ৭টায় অনন্ত জলিলের ইউটিউব চ্যানলে প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত।

এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে।

সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অনন্ত জানিয়েছিলেন, দিন- দ্য ডে চমকে ঠাসা একটি সিনেমা। ট্রেলারেও দেখা গেল অনেকটা তাই। দেশপ্রেম, অ্যাকশন, রোমান্স, সাসপেন্স সবই লক্ষ্য করা যায় এতে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ১০০ কোটি টাকার বাজেটের সিনেমাটি বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।

গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার করণে তা পিছিয়ে যায়। তবে এবার ঈদ-উল-আজহায় দিন- দ্য ডে মুক্তি পাবে।