• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

‘শেষ চিঠির’ জন্য পুরস্কার জিতলেন দীঘি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড (বাইফা) ২০২২-এর ওয়েব ফিল্মের সেরা অভিনেত্রীর ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে প্রার্থনা ফারদিন দীঘি। ‘শেষ চিঠি’ ওয়েব ফিল্ম দিয়ে অভিষেক হয় ওটিটি প্ল্যাটফর্মে। আর এই ওয়েব ফিল্মে অসাধারণ অভিনয় করে দর্শক মন জয় করেছে দীঘি। পেলেন পুরস্কারও।

এবারই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেছেন। আর প্রথম কাজের পুরস্কার জিতে নিয়েছেন। এই বিষয়ে দীঘি বলেন, আমি ওটিটি প্ল্যাটফর্মের ফ্যান। কম বেশি সব দেশের ওটিটির কাজ আমি দেখি। আমার কাছে যখন ওটিটির কাজের প্রস্তাব আসে এবং কাজ করি। আমি অনেক এক্সাইটেড ছিলাম কাজ করা নিয়ে। আমার কাজটা ভালো লেগেছে সবার এবং ডেব্যু হওয়ার পরেই আমার কাজের জন্য স্বীকৃতি পেয়েছি। আমি এটা নিয়ে অনেক খুশি। এই পুরস্কার শুধু আমার না। এটা আমার পরিবারের এবং আমার 'শেষ চিঠি' টিমের সবার।

বর্তমানে দীঘির হাতে বেশকিছু ওটিটির কাজ রয়েছে। এ ছাড়া সিনেমার কথা হচ্ছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। চলতি সপ্তাহের 'শ্রাবণ জ্যোৎস্না' সিনেমার কাজে ফিরবেন।

এরই মধ্যে একটি টিভিসির কাজ সম্পন্ন করেছেন দীঘি। এই বিষয়ে দীঘি বলেন, টিভিসি দিয়ে আমার যাত্রা শুরু। বড় হওয়ার পর প্রাণের টিভিসি করলাম। ছোট বেলায় গ্রামীণফোনের টিভিসি করে অনেক প্রশংসা পেয়েছিলাম। বড় হওয়ার আবার ড্যাবু করলাম টিভিসিতে। আশা রাখি সবার ভালো লাগবে।