• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

‘বিগ বস’-এর নতুন সিজনে থাকতে পারেন যারা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

আগামী মাসেই মুক্তি পাবে বিগ বসের নতুন সিজন। সময় যত ঘনিয়ে আসছে দর্শকদের উত্তেজনাও তত বাড়ছে। এবার বিগ বসের ঘরে কাদের দেখা যেতে পারে, তা নিয়ে একটি আনুমানিক ধারণা এ প্রতিবেদনে। বিগ বস ১৬’র সম্ভাব্য প্রতিযোগীদের তালিকা।

ফয়সাল শেখ: ‘টিকটক স্টার’ খ্যাত ফয়সাল শেখ ওরফে মি. ফ্যায়সু। বিতর্কিত ভিডিওর কারণে যাকে ব্যানও করেছিল টিকটক কর্তৃপক্ষ। ‘খাতরো কে খিলাড়ি’ দিয়ে যার জনপ্রিয়তা বেড়েছে দ্বিগুণ। বর্তমানে ‘ঝালাক দিখলা জা ১০’ নিয়ে ব্যস্ত রয়েছেন এই ইন্টারনেট সেনসেশন। তবে শোনা যাচ্ছে, ‘বিগ বসে’ দেখা যেতে পারে ফয়সালকে। তার মুখপাত্র এ বিষয়ে বলেন, ‘আমাদের কথা চলছে, তবে এখনও কিছু পাকাপোক্ত হয়নি।’

শুভাঙ্গী আত্রে: দর্শকপ্রিয় সিরিয়াল ‘ভাবি জি ঘার পার হ্যায়’র আঙ্গুরী ‘ভাবি’ খ্যাত তারকা শুভাঙ্গী আত্রেকেও বিগ বস কর্তৃপক্ষ আমন্ত্রণ জানিয়েছে বলে জানা গেছে।

ফাহমান খান: স্টার প্লাসের অখ্যাত সিরিয়াল ‘ইমলি’ থেকে বিদায় নিয়েছেন অভিনেতা ফাহমান খান। এরপরই তার কাছে প্রস্তাব আসে বিগ বসের। শোনা যাচ্ছে বর্তমানে আলোচনা চলছে তার সঙ্গে।

টিনা দত্ত: টিনা দত্তকে চেনে না, এমন কোনো টেলিভিশন দর্শক পাওয়া দুষ্কর! বিগ বস ১৬ তে দেখা যেতে পারে বোল্ড চুলবুলি এই টিভি অভিনেত্রীকে।

রাজ কুন্দ্রা: এএনআই’র মতে, শিল্পা শেঠির বোন শামিতা শেঠির পর এবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে দেখা যেতে পারে বিগ বসে। শোনা যাচ্ছে, রাজ এবং শো কর্তৃপক্ষের মধ্যে আলোচনা চলছে এ বিষয়ে। ২০২১ সালে রাজের গ্রেফতার এবং তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে অনেক প্রশ্ন রয়েছে জনমনে। সেসবের খোলাসা হতে পারে বিগ বস ১৬ তে।

নুসরাত জাহান: টালিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহানও হতে পারেন বিগ বসের একজন প্রতিযোগী। এ বিষয়ে কোনো নিশ্চিত সিদ্ধান্ত না এলেও, মুখিয়ে আছে নুসরাত ভক্তরা।