• শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী

এক সিনেমায় বাপ-বেটা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা মাম্মতি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার পুত্র দুলকার সালমানও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা। তার ঝুলিতেও জমা রয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা।

তবে বাপ-বেটাকে কখনো এক সিনেমায় দেখা যায়নি। এদিকে জোর গুঞ্জন উড়ছে, ‘বিলাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা! এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বাপ-বেটা দু’জনেই!

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন দুলকার সালমান। মুখ খুললেও বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন এই নায়ক। যা গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে। দুলকার সালমান বলিউড লাইফ ডটকমকে বলেন—‘‘বিলাল’ সিনেমায় বাবার সঙ্গে অভিনয় করব—এ গুঞ্জন আমিও শুনেছি। কিন্তু জানি না এই খবর কোথায় পেলেন তারা। আমার মনে হয়, এ বিষয়ে সিনেমাটির পরিচালক-চিত্রনাট্যকারের মন্তব্য করাই শ্রেয়। আর ‘বিলাল’ সিনেমায় যদি এমনটা ঘটে, তবে সত্যি এটি ভীষণ আনন্দের হবে।’’

দুলকার সালমান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সীতা রামাম’। মুক্তির পর থেকে দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে এটি। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় বক্স অফিসে আয় করেছে শতকোটি রুপি। দুলকার ছাড়াও ‘সীতা রামাম’ সিনেমায় অভিনয় করেছেন— ম্রুণাল ঠাকুর, রাশমিকা মান্দানা প্রমুখ।