• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

এক সিনেমায় বাপ-বেটা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা মাম্মতি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার পুত্র দুলকার সালমানও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা। তার ঝুলিতেও জমা রয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা।

তবে বাপ-বেটাকে কখনো এক সিনেমায় দেখা যায়নি। এদিকে জোর গুঞ্জন উড়ছে, ‘বিলাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা! এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বাপ-বেটা দু’জনেই!

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন দুলকার সালমান। মুখ খুললেও বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন এই নায়ক। যা গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে। দুলকার সালমান বলিউড লাইফ ডটকমকে বলেন—‘‘বিলাল’ সিনেমায় বাবার সঙ্গে অভিনয় করব—এ গুঞ্জন আমিও শুনেছি। কিন্তু জানি না এই খবর কোথায় পেলেন তারা। আমার মনে হয়, এ বিষয়ে সিনেমাটির পরিচালক-চিত্রনাট্যকারের মন্তব্য করাই শ্রেয়। আর ‘বিলাল’ সিনেমায় যদি এমনটা ঘটে, তবে সত্যি এটি ভীষণ আনন্দের হবে।’’

দুলকার সালমান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সীতা রামাম’। মুক্তির পর থেকে দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে এটি। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় বক্স অফিসে আয় করেছে শতকোটি রুপি। দুলকার ছাড়াও ‘সীতা রামাম’ সিনেমায় অভিনয় করেছেন— ম্রুণাল ঠাকুর, রাশমিকা মান্দানা প্রমুখ।