• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমিরের বিয়ের গুঞ্জন!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

দঙ্গল সিনেমার সহ অভিনেত্রী ২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমির খানের প্রেমের গুঞ্জন সকলেরই জানা। তবে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। সম্প্রতি ফাতিমার একটি পোস্ট থেকে গুঞ্জন আরও জোড়ালো হয়। সকলের প্রশ্ন আমিরের সঙ্গে তাহলে বিয়ে করতে চলেছেন এ নায়িকা?

সোশ্যাল মিডিয়ায় তার সাম্প্রতিক ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফাতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। আর টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত।  ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশুট করেন অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’। 

কী বাঁধার কথা বলছেন ফাতিমা তা নিয়েই শুরু হয়েছে প্রশ্ন। জামার দড়ি বাঁধার কথা বলছেন নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই প্রশ্ন দানা বাঁধছে অনুরাগীদের মনে।

ফতিমার ফটোতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন তাঁর ছবি। কমেন্ট সেকশন ভরে উঠেছে তাঁর প্রশংসায়। অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। কিছু লেখেননি আয়রা। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোজি আইকন পোস্ট করেছেন তিনি। 

আয়রার কমেন্টের নিচেই নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফাতিমা সানা শেখ। তার বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তার প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিতে চান ফাতিমাও।