• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

একই মঞ্চে দেখা যাবে পরীমনি-রাজকে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২৩  

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের সংসারের টানাপোড়েন চলছে অনেকদিন ধরে। তাদের মান-অভিমানের উপাখ্যান নিয়ে বিভিন্ন ধরনের খবর আসছে গণমাধ্যমে।

এখন নতুন খবর হচ্ছে এই তারকা-দম্পতিকে একই মঞ্চে দেখা যাবে। দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের মঞ্চে তাদের একসঙ্গে দেখা যাবে বলে জানা গেছে। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের সঙ্গে অংশ নেবেন পরী-রাজ।

‘রিয়েল হিরো এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’ পেজের এক ভিডিও বার্তায় দুবাইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন পরীমনি। ভিডিও বার্তায় পরীমনি এ প্রসঙ্গে বলেন, আসসালামু আলাইকুম, আমি আপনাদের পরীমনি। স্বাগত সবাইকে। আমি আসছি রিয়েল হিরো সিজন টুয়ে। আগামী ১৫ জানুয়ারি উইনার স্পোর্টস ক্লাব, আজমাইনে। দেখা হচ্ছে তবে।

অন্যদিকে ভিডিও বার্তায় শরিফুল রাজ বলেন, ‘হ্যালো, দিস ইজ রাজ, মি অ্যান্ড পরি, উই আর কামিং অ্যাট রিয়েল হিরো সিজন টু, উইনার স্পোর্টস ক্লাব।’

পরী-রাজের এই ভিডিও বার্তা দেখে তাদের ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

পরী-রাজ ছাড়াও এই অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক শাকিব খান, তমা মির্জা ও রায়হান রাফী।

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের জমকালো অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

উল্লেখ্য, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্সযোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই অনুষ্ঠান। তাদের আড়ালে থাকা কাজগুলো সবার সামনে আনতেই এই আনুষ্ঠান করা হচ্ছে।

এ প্রসঙ্গে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা জানান, প্রবাসী বাঙালিদের উৎসাহ দিতে এই সম্মাননার আয়োজন করা হয়েছে। চলতি বছর প্রবাসী বাঙালি ছাড়াও এবছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।