• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

বাংলাদেশি সিনেমায় শ্রীলেখা, সঙ্গে থাকছেন কে?

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

বাংলাদেশের একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই সিনেমায় তার সঙ্গে জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও মোশাররফ করিমকে দেখা যাবে। সোমবার (১৬ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন শ্রীলেখা নিজেই।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে রোববার (১৫ জানুয়ারি) পাঁচদিনের সফরে ঢাকায় আসেন শ্রীলেখা মিত্র। সোমবার দিনভর বাংলাদেশের গণমাধ্যমে কথা বলেন তিনি। বাংলাদেশ সফর ও নতুন সিনেমা নিয়ে জানান বিস্তারিত।

বাংলাদেশের নতুন একটি সিনেমা করার বিষয়টি নিশ্চিত করলেও সিনেমার নাম বা পরিচালকের বিষয়ে তিনি কিছুই জানাননি। তবে এ ছবিতে ফেরদৌস ও মোশাররফ করিম থাকবেন বলে নিশ্চিত করেন। শ্রীলেখা জানান, আগামী ফেব্রুয়ারিতে এ ছবির শুটিং হবে।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রীলেখা মিত্র অভিনীত 'এবং ছাদ' সিনেমাটি প্রদর্শিত হয়েছে।