• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

প্রকাশ্যে সালমানের সিনেমার টিজার (ভিডিও)

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

প্রকাশ করা হয়েছে সালমান খানের পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর টিজার। ১ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারটি শুরু হয়েছে সালমানের মরুভূমির মধ্য দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার দৃশ্য দিয়ে। যেখানে গিয়ে তিনি পূজা হেগড়ের সঙ্গে দেখা করেন। হাতে সিগনেচার রিস্টলেট, লম্বা চুল। মরুভূমির ওপর দিয়ে হেঁটে আসছেন তিনি। পর্দার আড়াল থেকে দেখা যাচ্ছে নায়িকা পূজা হেগড়েকে। মরুভূমির ওপরেই তাঁকে কাছে টেনে নিলেন ভাইজান। সালমান-পূজার রোমান্সের সঙ্গে ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজারটিতে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন।

টিজারটি দেখেই পুরো হল জুড়ে ভরে উঠে সিটি আর চিৎকারে। আপাতত সেই ভিডিওই ভাইরাল সামাজিকমাধ্যমে। ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর টিজারটি ভরে আছে অ্যাকশন সিন আর ড্রামায়।

‘কিসি কা ভাই কিসি কা জান’ দিয়ে ঈদের সময় প্রেক্ষাগৃহে ফিরছেন বলিউড ভাইজান। সর্বশেষ ঈদের সময় মুক্তি পেয়েছিল সালমান অভিনীত ‘ভারত’ সিনেমাটি। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমায় আরও রয়েছেন ভেঙ্কটেশ ডগ্গুবতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিল। এই সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শেহনাজ গিল।