• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

‌‘হেরা ফেরি ৩’ নিয়ে ফিরছেন অক্ষয়-সুনীল-পরেশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৩  

পর্দায় ফের একত্রে দেখা যাবে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীকে। অপেক্ষার অবসান। মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘হেরা ফেরি ৩’-র শ্যুটিং। দীর্ঘ ১৭ বছর ধরে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির অপেক্ষায় দর্শক। কমেডি ঘরানার এই ছবিতে হাসতে হাসতে পেটে ব্যথা উঠেছিল দর্শকের।

বাবু ভাইয়া, রাজু আর ঘনশ্যাম- এই আইকনিক ত্রয়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। এই তিন চরিত্রে আগেই দেখা গেছে অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে। এ দিকে ‘হেরা ফেরি ৩’ ছবির জন্য প্রথমে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের নাম। কিন্তু অক্ষয়ের জায়গায় কার্তিককে দেখতে নারাজ অনুরাগীরা। তাদের দাবি মেনে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন ছবির নির্মাতারা।

২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। এরপর ২০০৬ সালে ‘ফির হেরা ফেরি’ ছবিতে প্রত্যাবর্তন হয় অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালের। দেশের সবথেকে বড় কমেডি ছবি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত দর্শক।

প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা বহুদিন পর প্রযোজনায় ফিরতে চলেছেন। আর এই ফিরে আসার জন্য হেরা ফেরি ফ্র্যাঞ্চাইজির মতো ভালো অপশন আর কিছুই নেই তার কাছে। তিনি এই ছবিটির ফ্র্যাঞ্চাইজির কারণেই এত পরিচিত। ফলে সেই ছবিকেই যে তিনি বেছে নেবেন দীর্ঘ বিরতি কাটিয়ে ফেরার জন্য সেটাই স্বাভাবিক। আর সেই কারণে এই ফ্র্যাঞ্চাইজির আগামী ছবি আনার জন্য তিনি একটু তাড়াহুড়ো করছেন বৈকি।

এক রিপোর্ট অনুযায়ী অক্ষয়, সুনীল ও পরেশ সম্প্রতি মুম্বাইয়ে একটি বিশেষ প্রচারের জন্য শ্যুট করেছেন। প্রোমোটি শিগগির প্রকাশিত হবে, পাশাপাশি একাধিক সিনেমাতে একসঙ্গে থাকার কথা ঘোষণা করবেন তারা।

প্রোমো শ্যুটের প্রযোজনার ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, শুধু হেরা ফেরি সিক্যুয়েল নয়, আওয়ারা পাগলা দিওয়ানা ও ওয়েলকামের সিক্যুয়েলের জন্যও অক্ষয়, সুনীল ও পরেশ একসঙ্গে আসছেন। অ্যাসোসিয়েশনের তিনটি ছবি জন্য প্রস্তুতি ইতোমধ্যে শুরু করেছেন। কাজ চলছে, কিন্তু এই তিন হিট অভিনেতার একসঙ্গে আসা চূড়ান্ত। যদিও এ বিষয় এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।