• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

কান উৎসব মাতালো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ মে ২০২৩  

কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমার। যেখানে রয়েছেন  স্কোরসেস, ডিক্যাপ্রিও এবং রবার্ট ডি নিরোদের মতো তারকারা।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর জুটি হয়েছেন হলিউডের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেস ও সুপারস্টার ডি ক্যাপ্রিও। উৎসবে ছিল তাদের ঝলমলে উপস্থিতি।

৩ ঘন্টা ২৬ মিনিটের চলচ্চিত্রটি দর্শকদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পায়। প্রিমিয়ার থিয়েটারের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যেখানে দাঁড়িয়ে থাকা ওভেশনে স্কোরসেসের প্রতিক্রিয়া দেখা যায়।  

ভিডিওতে দেখা যায়, দর্শকদের অভিবাদনে খুশি স্কোরসেস, তিনি করতালি গ্রহণ করছেন। মুখে হাসি এবং কৃতজ্ঞতায় মাথা নেড়ে চারপাশ তাকাতে দেখা যায় এই প্রবীণ পরিচালককে। এরপর স্কোরসেস মাইক্রোফোন হাতে নেন এবং সকলকে ধন্যবাদ জানান।  

তিনি বলেন, সিনেমাটির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। আমার পুরানো বন্ধু বব এবং লিও, জেসি ও লিলি। আমরা কয়েক বছর আগে ওকলাহোমাতে এর শুটিং করেছি। ঘুরে আসতে সময় লেগেছে, তবে অ্যাপল আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছে।

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ এই বছর কান চলচ্চিত্র উৎসবে সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর একটি। ২০১৭ সালে প্রকাশিত ডেভিড গ্রানের লেখা বই ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’র ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। ২০২৩ সালের ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।