• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

পরী সত্যি বলেছে: রাজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

তিন অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে কয়েকটি ভিডিও ও ছবি ফাঁসের ঘটনায় টালমাটাল অবস্থা চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার। দুজনের সংসারে বাজছে ভাঙনের সুর। এ নিয়ে কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশ হয়ে আসছে।  

রাজের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ পরী, এমনটাই প্রকাশ পাচ্ছে।  পরীমণি বলেছেন, তিনি রাজের স্ত্রী, এটি আর শুনতে চান না।

এদিকে রাজের দাবি, পরীমণির সঙ্গে তার দাম্পত্যকলহে সবসময়ই তৃতীয় পক্ষের ইন্ধনে হয়েছে।

এমন আবহের মধ্যেই রোববার (৪ জুন) রাত সাড়ে আটটার দিকে দেশের একটি গণমাধ্যমে লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ।

সেখানে চলমান দাম্পত্যকলহ ও ঘটে যাওয়া ব্যক্তিজীবনের কিছু ঘটনা নিয়ে খোলামেলা আলোচনা করেন রাজ।

৩৭ মিনিটের ওই লাইভে শরিফুল রাজকে প্রশ্ন করা হয়, পরীমণির অভিযোগের বিষয়ে।

টানা ২০ দিন বাসায় ছিলেন না জিজ্ঞেস করলে স্বীকার করেন রাজ। বলেন,  হ্যাঁ পরী সত্যি বলেছে। এসময় আমি আমার গ্রামের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ছিলাম। আমি ও পরী সেপারেশনে (আলাদা) আছি। আর আমি এ বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না।  

তবে কি বিচ্ছেদের পথেই যাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে রাজ বলেন, আমাদের একটি সন্তান আছে। এ সন্তানের কথা চিন্তা করে হলেও আমাদের সব সমস্যা মিটিয়ে ফেলা উচিত। আমরা আলাদা হলেও আমাদের বাচ্চার টেককেয়ার দুইজনই করব।

ডিভোর্সের প্রসঙ্গ তুলেছেন পরীমণি। আপনিও কি ডিভোর্সের দিকে এগোতে চান? জবাবে রাজ বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আরও সময় লাগবে।

যেসব ভিডিওর কারণে সংসারে ফাটল সে প্রসঙ্গে রাজ বলেন, এগুলো আসলে আমার পাঁচ ছয়-বছর আগের করা ভিডিও। ভিডিওগুলো আমার কাছেই ছিল। হয়তো কোনো হোয়াটসঅ্যাপ গ্রুপ অথবা মেসেঞ্জার গ্রুপ থেকে এগুলো থাকতে পারে। ৫ বছর আগে এ ভিডিওগুলো করা, তাই এ সম্পর্কে আমার পরিষ্কার ধারণা নেই। তবে ভিডিওগুলো কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে করা হয়নি। জাস্ট আমরা বন্ধুরা ফান করার জন্য করেছি।