• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

যে কারণে ইসলামের পথে এলেন বলিউড তারকা রাখি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩  

বলিউড তারকা রাখি সাওয়ান্তর স্বামী আদিল দুরানির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে তুমুল আলোচনায় রয়েছেন। তারা একে অপরকে অভিযোগ, পাল্টা অভিযোগ করে যাচ্ছেন। রাখি এর মাঝেই মানসিক শান্তির সন্ধানে উমরাহ করতে সৌদি আরবে পাড়ি দেন। সেখান থেকেই ফিরতেই তার ভিন্ন রকম বক্তব্য। মক্কা-মদিনা থেকে ফিরেই একেবারে নতুন মানুষ তিনি!

রাখি পাকাপাকিভাবেই বদলে দিলেন নিজের নাম। তিনি জানান, আর তাকে রাখি নামে ডাকা যাবে না, এখন থেকে তিনি ফতিমা। ফটোগ্রাফারদেকে এমনটা জানিয়েছেন।

বিমানবন্দরে আপাদমস্তক বোরখা পরা রাখিকে দেখেই প্রশ্ন ওঠে, কেন হঠাৎ হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম বেছে নিলেন? কোন জিনিসটা খারাপ লাগত তার নিজের ধর্মের? অপ্রত্যাশিত প্রশ্ন শুনে পাল্টা জবাব দেন বলিউডের এ ‘ড্রামা কুইন’।

তবে এ প্রশ্ন শুনে খানিকটা থতমত খেয়ে যান রাখি। তিনি বলেন, ‘হিন্দু ধর্মে খারাপ কোনো কিছু নেই। আমি একজন মুসলিমকে বিয়ে করেছি। ধর্ম না বদলে বিয়ে করা যেত না। সেই জন্য ধর্ম পরিবর্তন করেছি।’

রাখি ও আদিলের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে একাধিক বার বোরখা পরেও দেখা গিয়েছিল রাখিকে। তার পরে অবশ্য নিজের চেনা রূপে ফিরে এসেছিলেন ‘বিগ বস’ খ্যাত তারকা। সম্প্রতি আদিলের সঙ্গে তার টানাপোড়েনের খবর প্রকাশ্যে আসতেই আবারও আলোচনায় এসেছেন রাখি।

ক্যামেরার সামনে সাবেক স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মাচরণ করতে ছাড়েননি। রাখির এ দ্বিচারিতাতেই এবার বিরক্ত নেটাগরিকরা। তবে রাখি এসবে পাত্তা দিতে রাজি নন।