• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

‘জাওয়ান’-এর জন্যই কি পিছিয়ে গেল প্রভাসের ‘সালার’ মুক্তি?

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

দক্ষিণী সুপারস্টার প্রভাস ভক্তদের অপেক্ষার পালা যেনে শেষই হচ্ছে না। ‌‘সালার’ আসছে আসছে বলে কেটে গেছে প্রায় দেড় বছর। আগেও একবার পেছনোর পর সবশেষ সিমেনাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিলো আগামী ২৮ সেপ্টেম্বর। কিন্তু তাও হচ্ছে না। বাণিজ্য বিশ্লেষক তারাণ আদর্শ জানিয়েছেন, ছবিটি এখন নভেম্বরে মুক্তি পাবে।

‘সালার’ মুক্তির দিন নিয়ে এর আগেও কয়েকবার হেরফের ঘটেছে। ঘোষণা করা হয়েছিল, ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। ২০২২ সালে ভারতের স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট) প্রভাস ঘোষণা করেছিলেন, তার নতুন ছবি সালার মুক্তি দেয়া হতে পারে ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর।

‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে প্রভাসের বহুল আলোচিত এই সিনেমার মুক্তির নতুন তারিখ নিয়ে এরইমধ্যে কানাঘুষা শুরু হয়ে গেছে নেটিজেনদের মাঝে। কেউ কেউ এর তুলনা করছেন, বলিউড কিং শাহরুখের ছবি ‘জাওয়ান’-এর সঙ্গে। কেননা, বহুল প্রতীক্ষিত ‘জাওয়ান’ সিনেমাটিও মুক্তি পাচ্ছে চলতি সেপ্টেম্বরে। তাই দু’টি ছবির মাঝে যোগসূত্র খোঁজা শুরু হয়ে গেছে।

‘জাওয়ান’-এর আগমনেই নাকি পিছিয়ে দেয়া হয়েছে ‘সালার’-এর মুক্তির তারিখ, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনেক শাহরুখ ফ্যানকে দেখা গেছে এমন মন্তব্যও করতে। একজন লিখেছেন, জাওয়ানের ট্রেলার নির্ঘাত 'সালার' নির্মাতাদের নাড়িয়ে দিয়েছে।

অবশ্য বিপরীত মন্তব্যও রয়েছে। শাহরুখ ফ্যানদের খোঁচা দিয়ে একজন কমেন্টে করেছেন, এখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় এক মাস টানা এ সিনেমাটি চলবে, এসআরকে ফ্যানরা হাঁফ ছেড়ে বাঁচলো।

ফ্যানদের মন্তব্য- পাল্টা মন্তব্যে সিনেমা দু’টি নিয়ে আলোচনা চললেও, ‘সালার’ নির্মাতারা মুক্তির দিন পিছিয়ে দেয়ার কোনো কারণ দর্শাণনি। ভাবা হচ্ছে ‘আরআরআর’ এর পর তেলেগু সিনেমার সবচেয়ে বড় প্রজেক্ট হতে যাচ্ছে ‘সালার’।