• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

অনেক অপেক্ষার সমাপ্তি শেষে ঘোষণা করা হয়েছে দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ। আগামী বছর প্রেক্ষাগৃহে আসছেন আল্লু অর্জুন তার ‘পুষ্পারাজ’ রূপে।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। এ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পান আল্লু অর্জুন। সেরা সংগীত পরিচালকের জাতীয় পুরস্কারও আসে এ সিনেমার ঘরে। প্রথম সিনেমা শেষ ভাগেই ঘোষণা করা হয় দ্বিতীয় ভাগের কথা। তবে সেই সিনেমার কাজ পিছিয়ে যায় বারবার।

অবশেষে ১১ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছে আগামী বছর ১৫ অগাস্ট মুক্তি পাবে ‘পুষ্পা-২’। প্রযোজনা সংস্থা ‘মৈত্রী মুভি মেকার্স’র পক্ষ থেকে থেকে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয় ‘পুষ্পা-২’ সিনেমার মুক্তির তারিখ।

সুকুমার পরিচালিত এ সিনেমায় অভিনেতা ফাহাদ ফাসিলকে তার পূর্ববর্তী চরিত্রেই ফিরতে দেখা যাবে। এস পি ভওয়ার সিংহ শেখাওযাতের চরিত্রে অভিনয় করবেন তিনি, এছাড়া রাশমিকা মান্দান্নাও ফিরবেন তার মল্লেটি শ্রীভল্লীর চরিত্রে।

পুষ্পার গল্প মূলত ১৯৯০ সালের প্রেক্ষাপটে গড়ে উঠেছে। লাল চন্দনকাঠের চোরা ব্যবসার মাফিয়ার গল্প মূলত এ সিনেমা। পুষ্পার চরিত্রে দেখা গেছে আল্লু অর্জুনকে। এ সিনমোয় কেন্দ্রীয় খল চরিত্রে দেখা যাবে ফাহাদ ফাসিলকে।

এ সিনেমা যখন ২০২১ সালে মুক্তি পায়, তখন সাধারণ মানুষ করোনা আতঙ্কে ঘরে থাকতে বেশি পছন্দ করতেন। প্রেক্ষাগৃহে যাওয়ার অভ্যাস এক প্রকার চলেই গিয়েছিল সবার। সেই সময় দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে যেতে সক্ষম হয় ‘পুষ্পা: দ্য রাইজ’।

সেই আবহেও এ সিনেমার মুক্তি ঝড় তোলে বক্স অফিসে। কেবল দক্ষিণেই নয়, গোটা ভারতে ব্লকবাস্টার হিট হয় ‘পুষ্পা’, রীতিমতো সিনেমার গানগুলো ভাইরাল হয়ে যায়।