• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

আয়মান-মুনজেরিনের বিয়ের ‘আসল চমক’ ফাঁস!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল জনপ্রিয় দুই সেলিব্রেটি বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদের। আর এর পরেই নেটদুনিয়ায় ফাঁস হলো এ জুটির বিবাহোত্তর সংবর্ধনার আসল চমক। শুক্রবার ( ১৫ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবার ও আত্মীয় স্বজনের উপস্থিতিতে আকদ সম্পন্ন করেন এই জুটি।

এরপর সেলিব্রেটি হওয়ার পরও এত সাধারণভাবে এবং মসজিদে বিয়ে করায় অনেক নেটিজেনই মন্তব্য করেন, এ জুটি তরুণ সমাজের জন্য শুধু অনুকরণীয়ই নয়, আদর্শও বটে।

বিয়ের এক দিন পর অর্থাৎ শনিবার (১৬ সেপ্টেম্বর) আয়মান ও মুনজেরিন ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে এ জুটি তাদের একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে রঙিন সাজে ধরা দেন নবদম্পতি। ওই ছবির ক্যাপশনে আয়মান লেখেন, এই হাসি, রং, উৎসবের কেবল তো শুরু!
 
রোববার (১৭ সেপ্টেম্বর) আয়মান তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শনিবার পোস্ট করা রঙিন সাজের নবদম্পতি আছেন একটি জমকালো পার্টিতে। ওই সাজে পরিবার, বন্ধু আর প্রিয়জনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন তারা।

এবার শনিবার (২৩ সেপ্টেম্বর) বিবাহোত্তর সংবর্ধনার রাতেই নিজেদের ফেসবুকে সে অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেন নব দম্পতি। তবে অন্তর্জালে এরইমধ্যে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

২ মিনিট ১৭ সেকেন্ডের বিবাহোত্তর সংবর্ধনার ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একবারে রানীর বেশে হাজির হয়েছেন মুনজেরিন। এসময় ব্যাকরাউন্ডে ভেসে আসে একটি মিষ্টি সুর। রানীর বেশে এমন রাজকীয় এন্ট্রি দেখে একেবারে মুগ্ধ উপস্থিত অতিথি আর নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে আরও দেখা যাচ্ছে, আয়মান সাদিকের অনুষ্ঠানে এন্টি নেয়ার দৃশ্য। ওই সময় শ্যালিকাদের একটি দল আয়মানকে ঘিরে ধরে। বাঁধা দেয় ভেতরে ঢোকার। শেষমেষ গেট ধরার আবদার শ্যালিকাদের ১০ লাখ টাকা দিয়ে মুনজেরিনের কাছে যাওয়ার অনুমতি পান আয়মান। এ আসল চমক দেখে তো রীতিমতো অবাক না হয়ে পারেননি নেটিজেনরা।