• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

আয়মান-মুনজেরিনের বিয়ের ‘আসল চমক’ ফাঁস!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল জনপ্রিয় দুই সেলিব্রেটি বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদের। আর এর পরেই নেটদুনিয়ায় ফাঁস হলো এ জুটির বিবাহোত্তর সংবর্ধনার আসল চমক। শুক্রবার ( ১৫ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবার ও আত্মীয় স্বজনের উপস্থিতিতে আকদ সম্পন্ন করেন এই জুটি।

এরপর সেলিব্রেটি হওয়ার পরও এত সাধারণভাবে এবং মসজিদে বিয়ে করায় অনেক নেটিজেনই মন্তব্য করেন, এ জুটি তরুণ সমাজের জন্য শুধু অনুকরণীয়ই নয়, আদর্শও বটে।

বিয়ের এক দিন পর অর্থাৎ শনিবার (১৬ সেপ্টেম্বর) আয়মান ও মুনজেরিন ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে এ জুটি তাদের একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে রঙিন সাজে ধরা দেন নবদম্পতি। ওই ছবির ক্যাপশনে আয়মান লেখেন, এই হাসি, রং, উৎসবের কেবল তো শুরু!
 
রোববার (১৭ সেপ্টেম্বর) আয়মান তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শনিবার পোস্ট করা রঙিন সাজের নবদম্পতি আছেন একটি জমকালো পার্টিতে। ওই সাজে পরিবার, বন্ধু আর প্রিয়জনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন তারা।

এবার শনিবার (২৩ সেপ্টেম্বর) বিবাহোত্তর সংবর্ধনার রাতেই নিজেদের ফেসবুকে সে অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেন নব দম্পতি। তবে অন্তর্জালে এরইমধ্যে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

২ মিনিট ১৭ সেকেন্ডের বিবাহোত্তর সংবর্ধনার ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একবারে রানীর বেশে হাজির হয়েছেন মুনজেরিন। এসময় ব্যাকরাউন্ডে ভেসে আসে একটি মিষ্টি সুর। রানীর বেশে এমন রাজকীয় এন্ট্রি দেখে একেবারে মুগ্ধ উপস্থিত অতিথি আর নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে আরও দেখা যাচ্ছে, আয়মান সাদিকের অনুষ্ঠানে এন্টি নেয়ার দৃশ্য। ওই সময় শ্যালিকাদের একটি দল আয়মানকে ঘিরে ধরে। বাঁধা দেয় ভেতরে ঢোকার। শেষমেষ গেট ধরার আবদার শ্যালিকাদের ১০ লাখ টাকা দিয়ে মুনজেরিনের কাছে যাওয়ার অনুমতি পান আয়মান। এ আসল চমক দেখে তো রীতিমতো অবাক না হয়ে পারেননি নেটিজেনরা।