• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

প্রেমিকার মৃত্যু, ‘পুষ্পা’ সিনেমার অভিনেতা গ্রেপ্তার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’য় আল্লু অর্জুনের সহশিল্পী হিসেবে অভিনয় করেন অভিনেতা জগদীশ ভাণ্ডারিও। পুরো সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে সমানতালে কাজ করে যান তিনি। সম্প্রতি প্রেমিকার মৃত্যুতে পুলিশের জালে ধরা পড়েছেন এই অভিনেতা। গ্রেপ্তার করা হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, জগদীশের প্রেমিকার বয়স ছিল ২৯ বছর। বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। মেয়ের মৃত্যুর পর পুলিশের দ্বারস্থ হন তার বাবা। অভিযোগ দায়ের করেন জগদীশের বিরুদ্ধে।

অভিযোগে উল্লেখ করেন, বারবার প্রেমিকাকে হুমকি দিতেন জগদীশ। অপদস্থও করতেন। অভিনেতার অত্যাচারেই নিজেকে শেষ করার মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তার মেয়ে। হেনস্থা, অত্যাচার, মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন তিনি।

এ অভিযোগের পর তদন্তে নামে হায়দরাবাদের পুলিশ। মৃত প্রেমিকার ফোন ঘেটে মেলে কিছু প্রমাণাদিও। এরপরই আটক করা হয় অভিনেতাকে। তবে এ নিয়ে এখনও মুখ খোলেনি জগদীশের পরিবার।

জানা গেছে, অনেকদিন ধরেই প্রেমিকার সঙ্গে সম্পর্কে ছিলেন জগদীশ। কাগজে কলমে গাঁটছড়া না বাঁধলেও এক ছাদের নিচেই থাকতেন তারা।

সেজন্যই প্রেমিকার বাবার অভিযোগ, বিভিন্নভাবে মেয়েকে হেনস্থা করতেন ‘পুষ্পা’ খ্যাত এ অভিনেতা। সে কারণেই আত্মহননের পথ বেছে নিয়েছেন ওই তরুণী।