• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

ঘরে তৃতীয় বউ আনল বাবা, বিয়ে না করানোয় ছেলের আত্মহত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৫ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার উপপরিদর্শক বাবুল আকতার।

নিহত ব্যক্তি পীরগঞ্জ পৌর শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে সাকিবুল ইসলাম জয়। তিনি পীরগঞ্জ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানান, বিয়ে করতে চাইতেন জয়। তার বাবা ছেলেকে বিয়ে না দিয়ে, মাস তিনেক আগে নিজেই আবারও বিয়ে করেন। এরপর থেকেই হতাশায় ভুগতে থাকেন জয়। রোববার (৪ ডিসেম্বর) রাতে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে জয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে মরদেহ উদ্ধার করেন।

এই বিষয়ে স্থানীয় পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক শিশু মেয়েকে রেখে মামুজানের প্রথম স্ত্রী পালিয়ে গিয়ে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন। পরে দ্বিতীয় বিয়ে করেন মামুজান। দ্বিতীয় স্ত্রীও একটি কন্যাসন্তান রেখে প্রায় দুই বছর আগে চলে গেছেন।

তিনি আরও জানান, সংসারের হাল ধরতে মামুজানের বড় ছেলে জয় বিয়ে করতে চান। তবে জয়কে বিয়ে না দিয়ে নিজেই তৃতীয় বিয়ে করেন মামুজান। এ কারণে হয়তো কষ্ট পেয়েছে সে। এ থেকেই জয় আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, সোমবার (৫ ডিসেম্বর) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।