• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

নিজেই নিজের পুরুষাঙ্গ কেটে ফেললো

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

শেরপুরের ঝিনাইগাতীতে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললো এক যুবক। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার উত্তর গান্ধিগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, যুবকের নাম গুজরত আলী ওরফে মিসকিন। তিনি ওই এলাকার টগর আলীর ছেলে।

মিসকিনের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক ছেলে এক মেয়ে সন্তানের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাঁজা সেবন করে অনেকটাই জ্ঞান শূন্যের মধ্যে জীবন যাপন করে আসছে। অপরদিকে তার সংসারে আর্থিক অবস্থাও সচ্ছল নয়। বিভিন্ন কারণে মিসকিনের বিবাহের পর তার স্ত্রীর সাথে ২/৩ বার বিবাহ বিচ্ছেদ ঘটলেও পুনরায় সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রী তার সংসারে ফিরে আসে। আজ বিকেলে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ীর পাশে জঙ্গলে গিয়ে দা দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলে নিজেই। পরে সন্ধ্যায় মিসকিন তার বাড়ীতে গেলে পরিবারের লোকজন তার পরিহিত লুঙ্গির ভেতর থেকে রক্ত ঝরতে দেখে।

এক পযার্য়ে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। তবে, নিজ পুরুষাঙ্গ কর্তনের সুনির্দিষ্ট কোন বক্তব্য পাওয়া যায়নি।

ঝিনাইগাতী থানার এসআই মো. আমিনুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মিসকিনের নিজ বাড়ী ও তার শ্বশুর বাড়ীতে খোঁজ নেয়া হচ্ছে। মাদকাসক্ত মিসকিন নিজ পুরুষাঙ্গ নিজেই কেটেছে বলে প্রমাণ পাওয়া গেছেও বলে জানান তিনি।