• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা

বিয়ের দিন পালানোর চেষ্টা বরের, ২০ কি.মি. ধাওয়া করে ধরলেন কনে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

আড়াই বছর ধরে সম্পর্ক। দুই পরিবারের সম্মতিতে প্রেমিকের সঙ্গে ধার্য হয় বিয়ের দিন। কিন্তু বিয়ের দিন লাপাত্তা হতে বরের চেষ্টা। ২০ কিলোমিটারের বেশি ধাওয়া করে পালিয়ে যাওয়ার চেষ্টা করা বরকে বিয়ের মণ্ডপে ফিরিয়ে আনলেন কনে রানি।
ঠিক যেন সিনেমা থেকে উঠে আসা এই দৃশ্য সম্প্রতি দেখা গেছে ভারতের উত্তর প্রদেশের বারেলির বারাবাঁকি থানার আওতাধীন বারাদারি এলাকায়।
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুসারে, গায়ে বিয়ের শাড়ি ও গহনা পরা অবস্থাতেই বরকে তাড়া করেছিলেন ঐ নারী। প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, কনে বিয়ের সাজে থাকলেও সাধারণ পোশাকেই পাশে বসে রয়েছেন বর। মন্দিরের ভেতর চলছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা যায়, ঐ যুবকের সঙ্গে আড়াই বছরের প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। ঘটনাক্রমে দুই পরিবারের সমঝোতার ভিত্তিতে তাদের বিয়ের দিনক্ষণ নির্ধারিত হয়। গত রোববার ভুতেশ্বর নাথ মন্দিরে তাদের বিয়ে হবে বলে ঠিক হয়েছিল।

কিন্তু বিয়ের দিন দীর্ঘসময় পরেও বর মণ্ডপে হাজির না হওয়ায় ঘটনা অন্য দিকে মোড় নেয়। অপেক্ষা করতে করতে কনে ফোন করেন বরের কাছে। তখন বর মণ্ডপে আসার পরিবর্তে অজুহাত দেখান, মাকে আনতে বাদাউন জেলায় যাচ্ছেন।

এটি শুনেই কনের সন্দেহ হয়, তার বর হয়তো পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। তাই আর এক মুহূর্তও দেরি করেননি তিনি। ছুটে যান বরের সন্ধানে। খুঁজতে খুঁজতে বারেলি থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে ভিমোরা থানার কাছে একটি বাস স্টেশনে পাওয়া যায় যুবককে। সেখানে রাস্তার মধ্যেই শুরু হয় চরম নাটকীয়তা। কিন্তু কনে ছাড় দেওয়ার পাত্র নন। বরকে নিয়েই ফিরে আসেন মণ্ডপে। পরে সেখানে দুই পরিবারের উপস্থিতিতে সাত পাঁকে বাঁধা পড়েন এ যুগল।