• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

কনের মেক-আপ করা নিয়ে তর্ক-বিতর্ক, কনেপক্ষের মারধরে হাসপাতালে বর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩  

ভারতের পশ্চিমবঙ্গ প্রদেশের মুর্শিদাবাদে কনের মেক-আপ করা নিয়ে তর্ক-বিতর্কের পর কনেপক্ষের লোকজনের বেধড়ক মারপিটে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর। শুধু তাই নয়, বরপক্ষের আরও অন্তত চারজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার সন্তোষপুর এলাকায় কনেপক্ষের সাথে বরপক্ষের লোকজনের সংঘর্ষের এই ঘটনা ঘটেছে। এতে বরসহ মোট ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধারের পর জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পশ্চিমবঙ্গের বাংলা সংবাদমাধ্যম নিউজ১৮ বলছে, সন্তোষপুর এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে বেধড়ক মারধর করা হয়েছে বরপক্ষকে। সাগরদিঘী থানার শেখদীঘি এলাকার বাসিন্দা মিনারুল শেখ বরযাত্রী নিয়ে বউ আনতে গিয়েছিলেন সন্তোষপুরে। এগারো মাস আগে নিয়ম মেনে বিয়ে হয়েছিল তাদের। কিন্তু সেই সময় কোনও অনুষ্ঠান হয়নি। ফলে নতুন করে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের পর পাত্রীকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নেয় বরপক্ষ। আত্মীয়-স্বজনদের নিয়ে তারা কনের বাড়িতে হাজির হন। সব কিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু এতে আচমকাই ছন্দপতন ঘটে। কনের মেক-আপ করা নিয়ে দুই পক্ষের মাঝে তীব্র বাগবিতণ্ডা শুরু হয়।

বরপক্ষের লোকজন কনেকে সাধারণ মেকআপে সাজানোর দাবি জানান। তারা লিপস্টিক ও টিপ পড়ানো যাবে না বলে শর্ত দেন। কিন্তু কনেপক্ষের লোকজন কড়া মেক-আপে সাজিয়ে মেয়েকে পাঠাবেন বলে জানান। এই নিয়ে উভয়পক্ষের লোকজনের মাঝে শুরু হয় বচসা।

পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে, কনেপক্ষ উত্তেজিত হয়ে বরকে মারধর করে। পেটানো হয় বরের বাবা ও ভাইকেও। বাঁশের লাঠি ও কাঠ দিয়ে মারধর করা হয় তাদের। এতে বরসহ মোট ৫ জন গুরুতর আহত হয়েছেন। তাদের জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।