• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানি, যাত্রী গ্রেপ্তার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানির অভিযোগে মালদ্বীপ থেকে ভারতের বেঙ্গালুরুগামী একটি বিমানের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ৫১ বছর বয়সী ওই যাত্রী মালদ্বীপের নাগরিক। তিনি রাজধানী মালে থেকে ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটে করে বেঙ্গালুরু যাওয়ার পথে বিমানবালাকে যৌন হয়রান করায় গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তির নাম আকরাম আহমেদ। ইন্ডিগোর কেবিন ক্রুরা বলেছেন, আকরাম আহমেদ তাদেরকে যৌন হয়রানি করেছেন।

উত্তরপূর্ব বেঙ্গালুরু পুলিশের ডিসিপি লক্ষ্মী প্রাসাদ বলেছেন, আকরাম খানের বিরুদ্ধে যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বলছে, শুক্রবার মালে থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগোর ৬-ই ১১২৮ ফ্লাইটে এই ঘটনা ঘটেছে। দুপুর ৩ টা ৪৫ মিনিটে মালে থেকে ফ্লাইটটি উড্ডয়নের পর আকরাম একজন বিমানবালার কাছে গিয়ে বিয়ার চান। পরে বিমানবালা তাকে বিয়ার দিতে এলে তিনি যৌন হয়রানি করেন।

এ সময় অন্যান্য বিমানবালারা এগিয়ে এলে তাদেরকেও একইভাবে যৌন হয়রানি করেন আকরাম। তাদের শরীরের বিভিন্ন অংশ স্পর্শ করেন তিনি। বিমানবালারা বিমানের জ্যেষ্ঠ কর্মকর্তাদের এই ঘটনার বিষয়ে অবগত করেন। বিমানটি বেঙ্গালুরু বিমানবন্দরে অবতরণ করার পর মালদ্বীপের ওই নাগরিককে আটক করে বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

পরে পুলিশ আকরামকে গ্রেপ্তার করে। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন মালদ্বীপের এই নাগরিক।