• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

ফোনে কথা বলায় স্বামীর আপত্তি, অভিমানে নববধূর আত্মহত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

আত্মীয়ের বাসায় ঘুরতে গিয়েছিলেন নবদম্পতি। সেখানেই ফোনে কথা বলা নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য হয় নববধূর। একপর্যায়ে বহুতল ভবনের ছয়তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। ভারতের মহারাষ্ট্রের থানেতে এই দুর্ঘটনা ঘটেছে। ওই নববধূর নাম পূজা সোলাঙ্কি। খবর ইন্ডিয়া টুডে’র।

পুলিশ জানিয়েছে, গেল শুক্রবার (১ সেপ্টেম্বর) ডোম্বিভালিতে এক আত্মীয়ের বাড়িতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন নববধূ পূজা। সেখানে খাওয়া-দাওয়ার পর মোবাইল ফোনে কল আসে পূজার। তিনি কথা বলা শুরু করেন। বিষয়টিতে একটু বিরক্ত হন পূজার স্বামী। তিনি পূজাকে ফোন রেখে দেয়ার কথা বলেন। স্বামীর এই আপত্তিতে অসন্তুষ্ট হন পূজা।

পুলিশ আরও জানায়, বাড়ির সবাই যখন গল্প করছিলেন তখন হঠাৎ করে ভারী কোনো  বস্তু পড়ার শব্দ পান। সেই সঙ্গে ভবনটির নিচ থেকে মানুষের চিৎকারের শব্দও পান তারা। এসময় পূজার স্বামী ও তার আত্মীয়রা নিচে নেমে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পূজা। দ্রুত সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় মনপড় থানার এক কর্মকর্তা বলেন, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে ওই নববধূ এই চরম সিদ্ধান্ত নেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে সেটাই একমাত্র কারণ, নাকি এর নেপথ্যে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে।’