• মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুখে কেক মাখানোয় স্বামীকে ডিভোর্স

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

বিয়ের দিন কেক কাটার পর মুখে তা মাখিয়ে দেওয়ার কারণে পরদিনই স্বামীকে ডিভোর্স দিয়েছেন এক নারী। যুক্তরাষ্ট্রের একটি অঙ্গরাজ্যে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। খবর মিরর।
উল্লেখ্য, মুখে কেক মাখানোর ঘটনাকে অপরাধ হিসেবে আখ্যা দিয়েছেন ওই নারী।

ওই নারী দাবি করেন, বিয়ের আগে স্বামীকে অন্তত একটি নিয়ম না ভাঙতে বলেছিলেন তিনি। আর সেটি হচ্ছে মুখে কেক না মাখানো। কিন্তু বিয়ের দিন তা মানেননি স্বামী। তিনি নববধূর মুখে শুধু কেকই মাখাননি। মুখ ধরে কেকে চুবিয়েছেনও।

এ ঘটনার পরদিনই স্বামীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন নববধূ। কিন্তু তার আগের সংসারও সামান্য কারণে ভেঙে গিয়েছিল। এ কারণে পরিবার থেকে অনুরোধ করা হচ্ছে, ডিভোর্স না দিতে। কিন্তু তিনি সিদ্ধান্তে অনড়।

এ নিয়ে সামাজিক মাধ্যম রেড্ডিডে একটি পোস্টও দিয়েছেন ওই নারী। তিনি ডিভোর্স চেয়ে যে আবেদন করেছেন, সেখান থেকে বলা হয়েছে ভেবে দেখতে। এরই মধ্যে সেই আবেদন ভাইরাল হয়েছে।