• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

রসগোল্লা কম থাকায় বিয়েবাড়িতে মারামারি, হতাহত ৬

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২৩  

ভারতের উত্তর প্রদেশে একটি বিয়ের অনুষ্ঠানে রসগোল্লা নিয়ে বর ও কনেপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে ৬ জন আহত হন। সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত রোববার উত্তর প্রদেশের শামসাবাদের ব্রিজবান খুশওয়া এলাকায় বিয়ের আয়োজন ছিল। এতে দুই পক্ষ শুরুতে হাসিখুশিই ছিল। তবে একজন যখন বলেন, রসগোল্লা কম পড়েছে, তখনই মারামারি লেগে যায়।

সোমবার পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আহতদের দ্রুত হাসপাতালে নেয়া হয়। এদের অবস্থা শঙ্কামুক্ত। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

শামসাবাদ থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা অনিল শর্মা জানান, এর আগে গত বছরের অক্টোবর মাসেও এই এলাকার এতমাদপুরে এক বিয়েবাড়িতে মিষ্টি নিয়ে ঝগড়া হয়। সেই বিয়েতে মিষ্টি কম হয়েছিল। আর সে কারণে লেগে যায় মারামারি। তাতে একজনের প্রাণও গিয়েছিল।