• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

অন্য মেয়ের দিকে তাকানোর অভিযোগে প্রেমিকের চোখে জলাতঙ্কের ইনজেকশন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

কথিত আছে- ‘প্রেম মানুষকে অন্ধ করে দেয়’। অনেকে আবার বলেন ‘অন্ধ প্রেম’। তবে ‘অন্য মেয়ের দিকে তাকানোর’ অভিযোগে এবার সত্যিই নিজের প্রেমিককে অন্ধ করে দেয়ার পথে হেঁটেছেন এক নারী, তর্কের জেরে সুঁই দিয়ে আঘাত করেছেন চোখে।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি-ডেড কাউন্টিতে সম্প্রতি এ ঘটনা ঘটে বলে বুধবার (২৯ নভেম্বর) জানিয়েছে সংবাদমাধ্যম ইউএসএ টুডে ও এনডিটিভি।  

প্রতিবেদনে বলা হয়, কুকুরের জলাতঙ্ক চিকিৎসার জন্য দুটি ইনজেকশনের সুঁই এনেছিলেন এক ব্যক্তি। পরে প্রেমিকার সঙ্গে তর্কের জেরে সেই সুঁই দিয়ে জখম করা হয় তার চোখ।

পুলিশ জানিয়েছে, ‘অন্য মেয়ের দিকে তাকানোয়’ ওই ব্যক্তির প্রেমিকা সান্দ্রা জিমেনেজ তার চোখে দুটি সুঁই দিয়ে আঘাত করেন।

পুলিশ জানায়, ইনজেকশন দিয়ে আঘাতের পর ভুক্তভোগী ব্যক্তির চোখের পাতা ছিদ্র হয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ব্যক্তি জানান, তার সঙ্গে আট বছর ধরে প্রেম চলছিল জিমেনেজের। একটি সোফায় শুয়ে থাকার সময় তার ওপর সুঁই নিয়ে ঝাঁপিয়ে পড়েন অভিযুক্ত ওই নারী।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চোখে আঘাত পাওয়ার পর ভুক্তভোগী ব্যক্তি ৯১১-এ ফোন দিয়ে পুলিশ ডাকে। পরে পুলিশ ওই নারীকে গ্রেফতার করে।

তবে প্রেমিকের চোখ জখমের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত জিমেনেজ। তার দাবি, প্রেমিকের কারণে তিনি নিজেই চোখে আঘাত পেয়েছেন।