• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

অন্য মেয়ের দিকে তাকানোর অভিযোগে প্রেমিকের চোখে জলাতঙ্কের ইনজেকশন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

কথিত আছে- ‘প্রেম মানুষকে অন্ধ করে দেয়’। অনেকে আবার বলেন ‘অন্ধ প্রেম’। তবে ‘অন্য মেয়ের দিকে তাকানোর’ অভিযোগে এবার সত্যিই নিজের প্রেমিককে অন্ধ করে দেয়ার পথে হেঁটেছেন এক নারী, তর্কের জেরে সুঁই দিয়ে আঘাত করেছেন চোখে।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি-ডেড কাউন্টিতে সম্প্রতি এ ঘটনা ঘটে বলে বুধবার (২৯ নভেম্বর) জানিয়েছে সংবাদমাধ্যম ইউএসএ টুডে ও এনডিটিভি।  

প্রতিবেদনে বলা হয়, কুকুরের জলাতঙ্ক চিকিৎসার জন্য দুটি ইনজেকশনের সুঁই এনেছিলেন এক ব্যক্তি। পরে প্রেমিকার সঙ্গে তর্কের জেরে সেই সুঁই দিয়ে জখম করা হয় তার চোখ।

পুলিশ জানিয়েছে, ‘অন্য মেয়ের দিকে তাকানোয়’ ওই ব্যক্তির প্রেমিকা সান্দ্রা জিমেনেজ তার চোখে দুটি সুঁই দিয়ে আঘাত করেন।

পুলিশ জানায়, ইনজেকশন দিয়ে আঘাতের পর ভুক্তভোগী ব্যক্তির চোখের পাতা ছিদ্র হয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ব্যক্তি জানান, তার সঙ্গে আট বছর ধরে প্রেম চলছিল জিমেনেজের। একটি সোফায় শুয়ে থাকার সময় তার ওপর সুঁই নিয়ে ঝাঁপিয়ে পড়েন অভিযুক্ত ওই নারী।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চোখে আঘাত পাওয়ার পর ভুক্তভোগী ব্যক্তি ৯১১-এ ফোন দিয়ে পুলিশ ডাকে। পরে পুলিশ ওই নারীকে গ্রেফতার করে।

তবে প্রেমিকের চোখ জখমের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত জিমেনেজ। তার দাবি, প্রেমিকের কারণে তিনি নিজেই চোখে আঘাত পেয়েছেন।