• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

নাচের ভিডিও ভাইরাল হওয়ায় মেয়েকে হত্যা করল পরিবার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের নাচের ভিডিও ভাইরাল হওয়ায় তাকে হত্যা করেছে পরিবারের সদস্যরা। পাকিস্তানের কোহিস্তান এলাকার কোলাই-পালাস এলাকায় এই ঘটনা ঘটেছে।

পাকিস্তান-ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এক ছেলের সঙ্গে ভুক্তভোগী মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়। পরে স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ ওই মেয়ের পরিবারের সদস্যরা তাকে খুন করে।

এ ঘটনায় আরেক মেয়েকেও হত্যার নির্দেশ দিয়েছিলেন স্থানীয়রা। তবে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেছে।

কোলাই-পালাসের ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) মাসুদ খান বলেছেন, বুধবার (২২ নভেম্বর) নিহত মেয়েসহসহ দুজন মেয়ের একটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে যে ভিডিওটির জন্য মেয়েটিকে হত্যা করা হয়েছে সেটি সম্পূর্ণ এডিট করা ছিল।

তিনি বলেন, পুলিশ এ ঘটনা তদন্ত করেছে। ভুক্তভোগীর পরিবারের বেশ কয়েকজন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

ভিডিওতে থাকা অপর মেয়েটি নিরাপদ আছে এবং তার জীবনের কোনো ঝুঁকি নেই বলে নিশ্চিত করেছে পুলিশ। ডিএসপি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

এদিকে ভাইরাল ভিডিওতে ভুক্তভোগী মেয়ের সঙ্গে নাচা ছেলেটিও সহিংসতার ঘটনার পর গা ঢাকা দিয়েছে।

এর আগে ২০১১ সালে পাকিস্তানে এক পারিবারিক অনুষ্ঠানে নাচার ভিডিও ভাইরাল হওয়ায় স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ অনুযায়ী পাঁচ নারীকে হত্যা করা হয়। ওই ভিডিওতে দেখা যায়, এক পুরুষের নাচ দেখে হাততালি দিচ্ছিলেন ওই পাঁচ নারী। ভিডিওতে নাচতে থাকা ওই পুরুষের চার ভাইকেও পরে হত্যা করা হয়।