• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৬

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২২  

মোবাইলে গেম (ফ্রি ফায়ার গেম) খেলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক নারীসহ ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ভরতপুরের মদনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার জেরে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ভরতপুরের আলুগ্রাম পঞ্চায়েতের মদনপুর গ্রামে একটি বাড়ির ছাদে বেশ কয়েকজন যুবক জড়ো হয়ে ফ্রি ফায়ার গেম খেলেন। খেলা শুরু হতেই চিৎকার করতে থাকেন তারা।

প্রতিদিন এই চিৎকারে বিরক্ত প্রতিবেশীরা শুক্রবার যুবকদের শান্ত হয়ে গেম খেলতে বলেন। কিন্তু যুবকরা সেকথায় কর্ণপাত করেননি। এর পর স্থানীয় এক যুবক প্রথমে গেম খেলার জন্য জড়ো হওয়া যুবকদের ওপর হামলা চালান। পালটা হামলায় এক শিশু ও এক নারীসহ ছয়জন আহত হন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থার অবনতি হওয়ায় কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

তবে স্থানীয় আরেকটি সূত্র জানায়, গ্রামের মীর পিয়ার আলির পরিবার ও চাঁদ বিবির পরিবারের মধ্যে এই ঘটনা ঘটেছে। দুই পরিবারের দুই ছেলে ছাদে দাঁড়িয়ে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলেন। একজন হারছিলেন আর এক জন জিতছিলেন। তা নিয়েই ঝগড়ার সূত্রপাত। এর পরই দুই পরিবার নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। ওই দুই পরিবারের মধ্যে কখনোই ভালো সম্পর্ক ছিল না বলেও জানান স্থানীয়রা।

মীর পিয়ারের অভিযোগ, চাঁদ বিবি ও তার ছেলে রাহুল তাদের বাড়িতে হামলা চালায় প্রথমে। অন্যদিকে, চাঁদ বিবির অভিযোগ, মীর পিয়ারের পরিবারই হামলা চালিয়ে তাদের বাড়ি ভাঙচুর করে। পঞ্চাশ হাজার টাকা লুঠ করে বলেও অভিযোগ করেন তিনি।