• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

রিকসা চালক হত্যার রহস্য উৎঘাটন ৩ আসামী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ রিকসা চালক হারুন অর রশিদ(২২) হত্যার রসহস্য উৎঘাটিত হচ্ছে। ৪ জনের মধ্য ৩জনকেই পুলিশ গ্রেফতার করেছে। জবাইকৃত ধারানো ছুরি উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে সহকারী পুলিশ সুপার মেহদী হাসান সাংবাদিকদেরকে প্রেস ব্রিফিং দিয়ে এমন তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, চরমাদ্রাজে হারুন হত্যার ঘটনায় এই পর্যন্ত ৩জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার হিজলা উপজেলা থেকে রিয়াজ(৩৩), ঢাকা থেকে র‌্যাবের সহযোগিতায় আবু বক্কর ছিদ্দিক ওরফে ওমর(২০) গ্রেফতার করা হয়েছে। উভয় আসামী চরমাদ্রাজ গ্রামের বাসিন্দা। এই রিপোর্ট লেখা পর্যন্ত তারা থানা হাজতখানায় রয়েছে।

ইতিপূর্বে পুলিশ লালমোহান উপজেলার ফুলবাগিচা গ্রাম থেকে হারুনের রিকসাটি উদ্ধার করা হয়েছে। এই আবু বক্কর ওরফে ওমর ও রিয়াজের নামক দু আসামীর তথ্য মতে ধারালো ছুরিটি চরফ্যাশন বেতুয়া সড়ক থেকে পুলিশ উদ্ধার করেছেন। ইতিপূর্বে মিজান(২০)কে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। আসামী রুভেল(২২) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের পুলিশ তৎপর রয়েছে। রিয়াজ ও রুভেল আপন ভাই চরমাদ্রাজের মো. শাহাজানের ছেলে।
চরফ্যাশন থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এই চাঞ্চল্যকর ঘটনা উৎঘাটিত করতে আমরা সক্ষম হয়েছি। আসামীগন হত্যার ঘটনা স্বীকার করেছেন। আদালত তাদের বিচার করবেন।
উল্লেখ্য গত ২০ ডিসেম্বর চরমাদ্রাজ রাতে চরমাদ্রাজ ও হাজারীগঞ্জ সীমান্ত মেঘনার নদীর পাড় থেকে পুলিশ হারুনের গালাকাটা জবাইকৃত লাশ উদ্ধার করেছেন।