• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

রিকসা চালক হত্যার রহস্য উৎঘাটন ৩ আসামী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ রিকসা চালক হারুন অর রশিদ(২২) হত্যার রসহস্য উৎঘাটিত হচ্ছে। ৪ জনের মধ্য ৩জনকেই পুলিশ গ্রেফতার করেছে। জবাইকৃত ধারানো ছুরি উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে সহকারী পুলিশ সুপার মেহদী হাসান সাংবাদিকদেরকে প্রেস ব্রিফিং দিয়ে এমন তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, চরমাদ্রাজে হারুন হত্যার ঘটনায় এই পর্যন্ত ৩জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার হিজলা উপজেলা থেকে রিয়াজ(৩৩), ঢাকা থেকে র‌্যাবের সহযোগিতায় আবু বক্কর ছিদ্দিক ওরফে ওমর(২০) গ্রেফতার করা হয়েছে। উভয় আসামী চরমাদ্রাজ গ্রামের বাসিন্দা। এই রিপোর্ট লেখা পর্যন্ত তারা থানা হাজতখানায় রয়েছে।

ইতিপূর্বে পুলিশ লালমোহান উপজেলার ফুলবাগিচা গ্রাম থেকে হারুনের রিকসাটি উদ্ধার করা হয়েছে। এই আবু বক্কর ওরফে ওমর ও রিয়াজের নামক দু আসামীর তথ্য মতে ধারালো ছুরিটি চরফ্যাশন বেতুয়া সড়ক থেকে পুলিশ উদ্ধার করেছেন। ইতিপূর্বে মিজান(২০)কে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। আসামী রুভেল(২২) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের পুলিশ তৎপর রয়েছে। রিয়াজ ও রুভেল আপন ভাই চরমাদ্রাজের মো. শাহাজানের ছেলে।
চরফ্যাশন থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এই চাঞ্চল্যকর ঘটনা উৎঘাটিত করতে আমরা সক্ষম হয়েছি। আসামীগন হত্যার ঘটনা স্বীকার করেছেন। আদালত তাদের বিচার করবেন।
উল্লেখ্য গত ২০ ডিসেম্বর চরমাদ্রাজ রাতে চরমাদ্রাজ ও হাজারীগঞ্জ সীমান্ত মেঘনার নদীর পাড় থেকে পুলিশ হারুনের গালাকাটা জবাইকৃত লাশ উদ্ধার করেছেন।