• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

বোরহানউদ্দিনে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪  

ভোলা প্রতি‌নি‌ধি : ভোলার বোরহানউদ্দিনে ছেলের দা'য়ের কোপে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। মা‌কে বাঁচা‌তে এ‌সে গুরুতর আহত হয়েছেন এক প্রতিবেশী। গতকাল সন্ধ্যা ৭ টার দিকে বোরহানউ‌দ্দিন উপ‌জেলার গঙ্গাপুর ইউ‌নিয়‌নের ৭ নং ওয়া‌র্ডের দুলাল হাওলাদারের বাড়িতে এই ঘটনাবঘটেছে। পুলিশ অভিযুক্ত ছে‌লে রাহাতকে (৩০) আটক করেছে। নিহত মা‌য়ের নাম না‌সিমা বেগম (৪২) ।

পু‌লিশ ও  এলাকাবাসী জানায়, অভিযুক্ত রাহাত ঢাকায় কামরাঙ্গীর চরে তা‌দের মু‌দি দোকানে থাকে। কাউ‌কে কিছু না জানিয়ে সকালে বা‌ড়ি‌তে চ‌লে আ‌সে। সন্ধ্যার দিকে মা না‌সিমার  সা‌থে রাহ‌তের কাটাকা‌টি হয় । এক পর্যা‌য়ে রাহাত উ‌ত্তে‌জিত হ‌য়ে ঘ‌রে থাকা ধারা‌লো দা দি‌য়ে কু‌পি‌য়ে মাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে  ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। এদিকে ডাক চিৎকার শুনে জান্নাত বেগম নামে পাশের ঘরের এক নারী মাকে বাঁচাতে গিয়ে দায়ের কোপে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার ক‌রে প্রথ‌মে বোরহানউ‌দ্দিন হাসপাতা‌লে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য জান্নাত বেগমকে ভোলা সদর হাসপাতা‌লে নেওয়া হয়।  

 বোরহানউ‌দ্দিন থানার ও‌সি শা‌হিন ফ‌কির জানান, লাশ উদ্ধার  করা হয়েছে এবং অভিযুক্ত  রাহাত‌কে আটক করা হয়েছে।