• শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৯ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী

চরফ্যাশন লঞ্চঘাটে প্রবাসীর ডলার-স্বর্ণ লুটের ঘটনায় গ্রেফতার- ৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ জুন ২০২৪  

ভোলার চরফ্যাশনে বেতুয়া লঞ্চঘাটে বিদেশ থেকে আসা এক যাত্রীকে পিটিয়ে ডলার ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে প্রবাসী রাকিব পাটোয়ারী বাদী হয়ে ৪ জন ঘাট শ্রমিককে আসামি করে চরফ্যাশন থানায় মামলাটি দায়ের করেন। রাতেই চরফ্যাশন থানা পুলিশ ঘটনায় জড়িত তিন অভিযুক্তকে গ্রেফতার করে রোববার সকালে আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- লঞ্চঘাট শ্রমিক মো. কামাল হোসেন (৩৫), হাবিব উল্লাহ (৩৮), মো. রিপন বেপারী (৩২)।

জানা যায়, শনিবার সকালে বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর মালামাল নামানো নিয়ে বিদেশফেরত লঞ্চযাত্রী রাকিব পাটোয়ারীর কাছ থেকে মোটা অংকের টাকা দাবি করেন লঞ্চঘাটের শ্রমিক কামাল, হাবিবুল্লাহ, রিপনসহ ৬-৭ জন। এ নিয়ে বিদেশফেরত যাত্রী রাকিব পাটোয়ারীর সঙ্গে তাদের তর্কবিতর্ক হয়। তর্কের জের ধরে হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা তার সঙ্গে থাকা মানিব্যাগ ছিনিয়ে নিয়ে ২ হাজার ৬০০ ডলার ও তিন ভরি স্বর্ণ হাতিয়ে নেন। হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধারে এগিয়ে গেলে তার ভগিনীপতি হাছান, বোন ফাতেমাও হামলার শিকার হয়ে গুরুতর আহত হন। এ ঘটনায় তিনি বাদী হয়ে এজাহার নামীয় ৪ জনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

চরফ্যাশন থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।