• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

ভোলায় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

ভোলা প্রতিনিধিঃ
প্রায় ৭ বছর পরে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার  সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকালে  দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রধান অতিথি হিসেবে টেলিকনফান্সে বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ভোলা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ তোফায়েল আহমেদ।

এসময় আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবীদ বলেন, তৃণমূল আমার প্রাণ। আপনাদের মাধ্যমেই আমি আজ আপনাদের তোফায়েল আহমেদ হিসেবে সমাধৃত হয়েছি সারাদেশে। আপনাদের নিয়েই আমার জীবন। আপনারা আমাকে আট বার ভোলা থেকে নির্বাচিত করেছে। কোনো নির্বাচনে আমি হারিনি। কিন্তু চক্রান্ত করে আমাকে দুইবার পরাজিত করা হয়েছে। সুখে  দু:খে আপনাদের পাশে আমি আছি এবং যে কয়দিন জীবনে বেচেঁ থাকি আপনাদের পাশে থাকবো এবং সকলে ভোলা সদর উপজেলা নবকমিটিকে সাংগঠনিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংগঠনকে আরো সুসংগঠিত করার আহব্বান জানান তিনি। পরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। 

উপজেলা  আওয়ামীলীগের সভাপতি  মোশারেফ হোসেন এর  সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন  ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করে।

এসময় বক্তারা বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের  উন্নয়ন হয়। টানা ৩ মেয়াদে ক্ষমতায় এসে প্রমাণ করলো দেশের জনগন আওয়ামীলীকে কতটা ভালোবাসে। এখন দলকে আরো শক্তিশালী করতে হবে। দলের নানা উন্নয়ন নিয়ে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে। এর জন্য নেতাকর্মীদের আরো সক্রিয় ভাবে কাজ করার আহবান জানায়।  

এসময় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মো:মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। 

ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদার সাধারন সম্পাদক ও মো: অজিজুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক   করে ৭১ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী  ৩ বছরের জন্য ভোলা সদর উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত ও শক্তিশালী  করতে কাজ করে যাবে।