• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে জেলেদের ট্রলারে জলদস্যুরা হামলা চালিয়েছে। এসময় ৪ জেলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এক পর্যায়ে আশে পাশের জেলেরা এক হয়ে ঘেরাও করে ৪ ডাকাতকে আটক করে গনধোলাই দেয়। ঘটনাটি ঘটে বুধবার ভোরে ভোলার তজুমদ্দিন উপজেলার নাগর পাটওয়ারী এলাকায়। পরে পুলিশ সংবাদ পেয়ে বেলা ১২ টার দিকে ৪ জনকে উদ্ধার করে আটক করে তজুমদ্দিন থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে সট গানের ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

ডাকাত কবলিত জেলে সালাউদ্দিন মাঝী স্থানীয় সাংবাদিকদের জানান, তজুমদ্দিনের নাগর পাটওয়ারীর চর সংলগ্ন মেঘনা নদীতে তার মাছ ধরা ট্রলার নিয়ে জেলেরা মাছ ধরছিলো। ওই সময় ১০/১২ জন ডাকাত মাছধরা ট্রলারে ধাওয়া করে হামলা চালায়। এ সময় জেলেরা সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করলে ডাকাতরা এলোপাথারি গুলি ছুরে। এতে করে অন্য ট্রলারের জেলে মোঃ জসিম, ইউনুস, মোঃ বাচ্ছু, ও মহসিন গুলিবিদ্ধ হয়। আহত জেলেতের বাড়ি উপজেলার সোনপুর ইউনিয়নে । এদিকে জেলেরা ধাওয়া করে ৪ ডাকাতকে জেলেরা আটক করলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাতদেরকে ওই সময় উত্তেজিত জেলেরা গনধোলাই দেয়। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ শামীম. মোঃ ওসমান, মোঃ সোহেল ও মোঃ দিদার। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রামগতি উপজেলায়। এদিকে গুলিবিদ্ধ ৪ জেলেকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক সন্ধ্যায় জানান, সংবাদ পেয়ে তারা ৩ রাউন্ড গুলিসহ ৪ জনকে আটক করেন। গনপিটুনিতে আহত ৪ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।