• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে জেলেদের ট্রলারে জলদস্যুরা হামলা চালিয়েছে। এসময় ৪ জেলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এক পর্যায়ে আশে পাশের জেলেরা এক হয়ে ঘেরাও করে ৪ ডাকাতকে আটক করে গনধোলাই দেয়। ঘটনাটি ঘটে বুধবার ভোরে ভোলার তজুমদ্দিন উপজেলার নাগর পাটওয়ারী এলাকায়। পরে পুলিশ সংবাদ পেয়ে বেলা ১২ টার দিকে ৪ জনকে উদ্ধার করে আটক করে তজুমদ্দিন থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে সট গানের ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

ডাকাত কবলিত জেলে সালাউদ্দিন মাঝী স্থানীয় সাংবাদিকদের জানান, তজুমদ্দিনের নাগর পাটওয়ারীর চর সংলগ্ন মেঘনা নদীতে তার মাছ ধরা ট্রলার নিয়ে জেলেরা মাছ ধরছিলো। ওই সময় ১০/১২ জন ডাকাত মাছধরা ট্রলারে ধাওয়া করে হামলা চালায়। এ সময় জেলেরা সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করলে ডাকাতরা এলোপাথারি গুলি ছুরে। এতে করে অন্য ট্রলারের জেলে মোঃ জসিম, ইউনুস, মোঃ বাচ্ছু, ও মহসিন গুলিবিদ্ধ হয়। আহত জেলেতের বাড়ি উপজেলার সোনপুর ইউনিয়নে । এদিকে জেলেরা ধাওয়া করে ৪ ডাকাতকে জেলেরা আটক করলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাতদেরকে ওই সময় উত্তেজিত জেলেরা গনধোলাই দেয়। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ শামীম. মোঃ ওসমান, মোঃ সোহেল ও মোঃ দিদার। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রামগতি উপজেলায়। এদিকে গুলিবিদ্ধ ৪ জেলেকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক সন্ধ্যায় জানান, সংবাদ পেয়ে তারা ৩ রাউন্ড গুলিসহ ৪ জনকে আটক করেন। গনপিটুনিতে আহত ৪ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।