• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বোরহানউদ্দিনে দুদকের গণশুনানি কাল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি
ভোলা বোরহানউদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনে (২৭ জানুয়ারী) সোমবার সকাল ৯টা হতে বিকাল ৫টায় পর্যন্ত দুর্নীতি দমন কমিশন কর্তৃক গণশুনানির আয়োজন করা হয়েছে। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত গণশুনানিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঢাকা দুর্নীতি দমন কশিনার (অনুসন্ধান) ড. মো: মোজাম্মেল হক। এ গণশুনানির কথা শুনে উপজেলার কিছু সরকারি কর্মকর্তা-কর্মচারীরা আতংকিত রয়েছে। কোন দপ্তরের বিরুদ্ধে গণশুনানি হবে তা কেউ জানে না। 
এব্যাপারে দুর্নীতি দমন কমিশন (দুদক) বরিশালের উপ-সহকারী পরিচালক রণজিৎ কুমার কর্মকার বলেন, সরকারের সেবাগুলো জনগনের মাঝে নিশ্চিত করা সহ হয়রানি বন্ধ করতে কাজ করবো। তৃণমূলে সেবা দিতে কোথায় সমস্যা হচ্ছে তা চিহিৃত করে সমাধানের লক্ষে কাজ করবো। বোরহানউদ্দিন উপজেলার সকল স্তরের জনগন কে এ গণশুনাতে অংশ গ্রহন করার জন্য তিনি অনুরোধ জানান।