• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাতৃভাষা দিবস পালন উপলক্ষে বোরহানউদ্দিনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  


বোরহানউদ্দিন প্রতিনিধি:
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত। বুধবার বেলা ১১টায় উপজেলা নির্বাহি অফিসারের হলরুমে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন, বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত আব্দুল কাদের প্রমূখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান ও সচিব বৃন্দ সহ সুশিল সমাজের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী বলেন, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি সকলের সহযোগিতায় আমরা খুবই জমকালো আয়োজনে করতে চাই। এ দিবসটি জাতীর জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমরা দিনটিকে যথাযথ মর্যাদায় পালন করবো।