• রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী

তজুমদ্দিনে শিক্ষক অপহরণ, আটক ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

তজুমদ্দিন সংবাদদাতাঃ

ভোলার তজুমদ্দিনে শিক্ষক অপহরণের ঘটনায় সুমন চৌধুরী নামের একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে তজুমদ্দিন ও বোরহানউদ্দিন থানা পুলিশের সমন্ময়ে তাকে আটক করা হয়। এদিকে অপহরণকারী আটকের পর তজুমদ্দিনের শিক্ষক সমাজের আয়োজিত মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, চাঁপড়ি আলিম মাদ্রাসার ইংরেজী প্রভাষক গোলম সরোয়ার জুয়েলকে অপহরনের ঘটনায় এসআই সানাউল্লাহ ও বোরহানউদ্দিন খাসমহল পুলিশ ফাঁড়ির এসআই জামালউদ্দিন টবগী ইউনিয়নে অভিযান চালিয়ে অভিযুক্ত সুমন চৌধুরীকে আটক করে। এঘটনায় শিক্ষক গোলম সরোয়ার জুয়েল বাদী হয়ে তজুমদ্দিন থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে মামলা রুজু করা হয়। মামলা নং ১১।

চাপড়ী আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওঃ হাবিবুর রহমান হারুন জানান, অভিযুক্তদের একজন গ্রেপ্তার হওয়ায় মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে শম্ভুপুর ইউনিয়ন ও হাসাননগর ইউনিয়নের সীমান্তবর্তী মধ্যমধলী এলাকার মাছের ঘের থেকে নয়ন চৌধুরী ও সুমন চৌধুরীর নেতৃত্বে জোড়পুর্বক মোটরসাইকেলে তুলে জুয়েল মাস্টারকে অপহরণ করা হয়। পরে দুই গ্রাম পুলিশের সহায়তায় বোরহানউদ্দিনের সাতবাড়িয়া মসজিদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।