• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বোরহানউদ্দিনে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় বোরহানগঞ্জ এলাকার আ: রবের ঘর হতে ১১৫ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত অনুমান ১১.৫ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই মো. বেলাল হোসেন, এস.আই সফিকুল ও লিটন সহ সংঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে সোমবার ০৯/০৩/২০২০ তারিখ দিবাগত রাত্র ১১.০৫ ঘটিকার সময় ১১৫ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি (৪৫) পিতা- মোঃ হাবিবুর রহমান মুন্সি, সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, মোঃ কাজল গদা ওরপে ফরাজী (৪০) পিতা- মোঃ শাহাজল হক, সাং- পক্ষিয়া ০৪নং ওয়ার্ড, উভয় থানা- বোরহানউদ্দিন, শ্রী বিপুল দাস ওরপে বিজয় (৩৫) পিতা- মৃত কাজল দাস, সাং- পৌরসভা ০৬নং ওয়ার্ড, থানা- লালমোহন, বাবুল হাজি (৪৫) পিতা- মৃত খোরশেদ আলম, মোঃ মহাসিন মুন্সি (২২) পিতা- মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি, উভয় সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, থানা- বোরহানউদ্দিন। যার বোরহানউদ্দিন থানার মামলা নং-১০, তারিখ-১০-০৩-২০২০ইং, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারনী ১০(ক)/৪১ রুজু হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, মাদকের বিরুদ্ধে অব্যাহত অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়। মাদক সহ যে কোন অপরাধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।