• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মনপুরা ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন নির্বাহী অফিসার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

 

 
মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রানসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। 

রবিবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণায় বরাদ্ধকৃত উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী প্যেছিয়ে দেওয়ার কার্যক্রম উদ্ভোধন করেন। প্রথমে হাজির হাট ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডে দিনমজুর,জেলে ,গরীব ,শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল,২কেজি মশারী ডাল ও  ৫কেজি আলু পৌছিয়ে দেন। একটি পিকআপ ভ্যান করে ত্রান সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনা সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। 

ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া,স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক ।