• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৬ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক দেশের বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে মার্কিন বিনিয়োগের আহ্বান এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

ভোলায় দুর্গম চরাঞ্চলে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে হটলাইন চালু

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখানের দুর্গম চরাঞ্চলে কর্মহীন অসহায় দারিদ্র পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার জন্য হটলাইন চালু করেছে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল।

ইতিমধ্যে ভোলা-২ আসনের বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় দুই হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মকুল। এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে নির্দিষ্ট স্থান থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ২ কেজি ডাল ও এক লিটার তেল। এছাড়া এমপির পক্ষ থেকে অসহায়দের প্রয়োজনে দুর্গম চরাঞ্চলে খাদ্রসামগ্রী পৌছে দেয়ার জন্য দুই উপজেলায় ২টি হট লাইন চালু করা হয়।

এসময় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল জানান,  আইন মেনে যারা ঘরে ঘরে অবস্থান করছেন তাদের মধ্যে অসহায় ও দুস্থদের আমরা সব ধরনের সহযোগিতা করছি। মেঘনার মধ্যবর্তী চরগুলোতে বসবাসকারী ২টি ইউনিয়নের ৪হাজার পরিবারকেও এসব খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। যতদিন প্রয়োজন এদের এসব দুস্থদের সহায়তা করা হবে। এছাড়া এমপির পক্ষ থেকে চরাঞ্চলের অসহায়দের প্রয়োজনে খাদ্রসামগ্রী পৌছে দেয়ার জন্য দুই উপজেলায় ২টি হট লাইন চালু করা হয়েছে। হটলাইনগুলো পরিচালিত হবে ২ উপজেলার নির্বাহী কর্মকর্তাদেও মাধ্যমে।