• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

যত বড় দুর্যোগই আসুক আমি আপনাদের পাশে আছি-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ভোলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তজুমদ্দিনের চাঁচড়া, শম্ভুপুর, সোনাপুর ও পঞ্চপল্লী এলাকায় রোজাদারদের মধ্যে খেজুর, ছোলা, চিনি, চিড়া, মুড়ি বিতরণ করেন।

এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি দেশের যত বড় দুর্যোগ আসুক না কেন সর্বক্ষণ আমি আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর পাশেই থাকবো। করোনা ভাইরাসের প্রকোপেও আমি এলাকাবাসীর পাশে আছি। কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছি দিচ্ছি। রোজাদারদের জন্য ইফতার সামগ্রী দিচ্ছি। মানুষ যাতে এ দুর্যোগ মূহুর্তে কষ্ট না পায় তাই সবসময় মানুষের খোঁজ খবর নিচ্ছি।

এসময় উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।