• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক দেশের বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে মার্কিন বিনিয়োগের আহ্বান এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি মুকুল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ মে ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন উপজেলায় রোজাদার ও কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল। শনিবার সকাল ১০টায় কাচিয়া টবগী মহাবিদ্যালয় মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নের প্রায় ৭ শত পরিবারের মাঝে এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে এ ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় ২০ হাজার পরিবারের মাঝে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় এমপি মুকুল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাগুলো সকলে মেনে চলতে হবে। নিজে সুরক্ষিত থাকার পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখুন। এ ভাইরাস যাতে না ছড়ায় সে জন্য সবাই সর্তক থাকতে হবে। পবিত্র রমজানে যাতে খাদ্য সরবরাহ স্বাভাবিক থাকে সে দিকেও নজর দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে খেঁটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ওই মানুষের মাঝে সরকারের ত্রাণ মন্ত্রাণালয় হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার স্বরুপ দফায় দফায় ত্রাণ বিতরণ করা হচ্ছে এবং রমজান মাস উপলক্ষে আমি ব্যক্তিগত ভাবে বোরহানউদ্দিন ও দৌলতখানে ২০ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ কররো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, কাচিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আ:রব কাজী, কাচিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল আমিন নিরব মিয়া প্রমূখ।